শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বাড়ি ফিরে এলেন সঞ্জয় দত্ত



549b9c20f2b51_1বিনোদন ডেস্ক :: আত্মসমর্পণ করতে জেলে গিয়েও বাড়ি ফিরে এলেন বলিউডের সুপারস্টার সঞ্জয় দত্ত। ১৪ দিনের প্যারোল শেষ হওয়ার পর বৃহস্পতিবার ইয়েরওয়াড়া জেলে ফেরার কথা ছিল তার।
বাড়ি থেকে বেরিয়ে তিনি পৌঁছেও ছিলেন জেলে। কিন্তু পুলিশ ও কারা দপ্তরের মধ্যে সমন্বয়ের অভাবে তার বাড়তি ছুটি মঞ্জুর হওয়ার বিষয়টি অমীমাংসিত থেকে যায়। ফলে তিনি বাড়িতেই ফিরে যান।

এদিকে সঞ্জয়ের আইনজীবী হীতেশ জৈন জানান, ‘সঞ্জয় দত্ত আমার সহকর্মীদের নিয়ে বৃহস্পতিবার বিকেলে পুনের জেলে গিয়েছিলেন। তখনই টিভিতে খবর দেখানো হচ্ছিলো, সঞ্জয়ের বাড়তি ছুটির আবেদন এখনও মঞ্জুর হওয়ার অপেক্ষায় মন্ত্রীর দপ্তরে রয়েছে। তাই তার জেলে ফেরার দরকার নেই। এখনই আত্মসমর্পণ না করলেও চলবে।’

যোগ করে তিনি আরও বলেন, ‘জেল কর্তৃপক্ষের পক্ষ থেকে কোনও সাড়া না পেলে তাকে শুক্রবার আবার আত্মসমর্পণ করতে হবে।’

গত ২৪ ডিসেম্বর নতুন বছর উদযাপনের জন্য প্যারোলে ১৪ দিনের ছুটি নিয়ে বাড়ি গিয়েছিলেন সঞ্জয় দত্ত। ২৭ ডিসেম্বর সঞ্জয় ছুটি বাড়ানোর আবেদন করেছিলেন। জেল কর্তৃপক্ষ তা মঞ্জুর করেনি। রাজ্য স্বরাষ্ট্র দপ্তরের এক পদস্হ কর্মকর্তা জানিয়েছেন, তাদের দপ্তর থেকে ছুটি চাইবার কারণ কী এবং তা কতটা যুক্তিযুক্ত, জানতে চাওয়া হয়েছিলো জেল কর্তৃপক্ষের কাছে। কিন্তু সেখান থেকে কোনও রিপোর্ট আসেনি। সঞ্জয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তার আবেদন বিবেচনাধীন রয়েছে।

উল্লেখ্য, ১৯৯৩-এর মুম্বই হামলার সময় বেআইনিভাবে অস্ত্র রাখা ও তা নষ্ট করে ফেলার অপরাধে সঞ্জয়ের ৬ বছরের কারাদণ্ড হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: