সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বাল্য বিবাহের অনুষ্ঠান থেকে জামাই-শ্বশুর গ্রেপ্তার : বরযাত্রীর পলায়ন



2. pabnaনিউজ ডেস্ক::
পাবনার ভাঙ্গুড়া উপজেলার উত্তর মেন্দা গ্রামে বাল্য বিবাহের অনুষ্ঠান থেকে পুলিশ জামাই শ্বশুরকে গ্রেপ্তার করেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ঐ গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, মেন্দা গ্রামের ইমান আলির মেয়ে কেয়া পারভীন (১৪) এর সাথে ঈশ্বরদী থানার সরাইকান্দি গ্রামের জালাল উদ্দিনের পুত্র ফিরোজ মাহমুদ (২২) এর সাথে গতকাল বিয়ের দিন ধার্য ছিল। বিয়ের সমস্ত আয়োজন সমাপ্ত, বর এসেছে বিয়ে করতে। বিয়ের কনে অপ্রাপ্ত বয়স্ক। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সামছুল আলম কন্যার বাড়িতে হাজির হন পুলিশ ফোর্স নিয়ে। আটক করা হয় বর মাহমুদ ও হবু শশুর ইমান আলিকে। তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বরকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়। এই সময় বর যাত্রীরা দৌড়িয়ে পালিয়ে যায়। বিয়ের অনুষ্ঠান আয়োজনের জন্য বিজ্ঞ বিচারক কনের পিতা- ইমান আলীকেও একই শাস্তি প্রদান করেন। ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আবু জাফর আসামীদের পুলিশ হেফাজতে নিয়ে পাবনা জেলহাজতে পাঠিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: