শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

‘বালি’ দর্শন হচ্ছেনা অপু বিশ্বাসের



opuবিনোদন ডেস্ক: মালয়েশিয়া, ব্যাংককে অনেকবার যাওয়া হয়েছে অপু বিশ্বাসের। যাননি ইন্দোনেশিয়ার অন্যতম পর্যটন এলাকা বালি দ্বীপে। সম্প্রতি একটি ছবির শুটিংয়ে সেখানে যাওয়ার কথা ছিল তার। এতেই স্বপ্ন দেখতে শুরু করেন শুটিংয়ের পাশাপাশি বালি দ্বীপের নৈসর্গিক সৌন্দর্য উপভোগ করবেন। কিন্তু সে গুড়ে বালি। তার ‘বালি’ দর্শন করা হচ্ছে না।
জানা গেছে, পরিচালক বদিউল আলম খোকনের ‘রাজাবাবু’ সিনেমার শুটিং করার জন্য ইন্দোনেশিয়ার বালিতে যাওয়ার কথা ছিলো অপু বিশ্বাসের। তবে সেখানকার তাপমাত্রা বেশি হওয়ায় বালির পরিবর্তে মালিয়েশিয়া যাচ্ছে এ শুটিং টিম।
এ প্রসঙ্গে নির্মাতা বদিউল আলম খোকন জানান, ‘আমরা যে সময়ে বালিতে যাওয়ার পরিকল্পনা করেছিলাম সে সময় সেখানে প্রচন্ড গরম পড়ে। তাই বালির পরিবর্তে মালয়েশিয়া যাচ্ছি আমরা।
তিনি জানান, আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহে মালয়েশিয়া যাবে শুটিং ইউনিট। এ টিমে থাকবে শাকিব খান, অপু, আঁচলসহ আরো কয়েকজন তারকা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: