বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

‘বার্সায় আমি ফিরছিনা’



3. Abidalস্পোর্টস ডেস্ক: বার্সার হয়ে খেলেছেন ২৬টি ম্যাচ। এরপর ২০১৩ সালে বার্সেলোনা ছেড়ে মোনাকোতে পাড়ি জমান এরিক আবিদাল। বর্তমানে খেলছেন গ্রিসের ক্লাব অলিম্পিকোসে। তাকে নিয়ে গুঞ্জন উঠেছে তিনি আবারো বার্সাতে ফিরছেন। তবে এসব গুজব বলে উড়িয়ে দিলেন আবিদাল।
সম্প্রতি গুঞ্জন উঠেছে, আবিদাল নাকি ফের বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন। কিন্তু ফরাসি এই ডিফেন্ডার স্পষ্ট জানিয়েছেন, বার্সেলোনায় ফেরার খবর সত্য নয়।
আবিদাল বললেন, ‘আমি আবারো বার্সেলোনায় যোগ দিচ্ছি, এ কথার ভিত্তি নেই। আমার সম্পর্কে যা বলা হচ্ছে তাতে করে আমি রীতিমতো বিরক্ত। বার্সেলোনায় আমার বাড়ি রয়েছে। আর সে কারণেই আমার এখানে আসা।’
উল্লেখ্য, লিভার সংস্থাপনের পর কাতালান ক্লাবটি তার সঙ্গে আর চুক্তি করতে রাজি হয়নি। যে কারণে ক্লাব ছাড়তে বাধ্য হন আবিদাল। রোগ থেকে সেরে উঠতে বার্সা তাকে সহযোগিতা করেনি বলেও দাবি করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: