বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বার্সার হারের দিনে রিয়ালের বড় জয়



Sports-120141102094346স্পোর্টস ডেস্ক ::
স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে সেল্টা ভিগোর বিপক্ষে বার্সেলোনার মেসি-নেইমার-সুয়ারেজের কেউ গোলের দেখা পাননি। বার্সাও পায়নি জয়ের দেখা। এর ঠিক উল্টো চিত্র রিয়াল মাদ্রিদে। গ্রেনাডার বিপক্ষে গোলের দেখা পেয়েছেন রদ্রিগেজ, রোনালদো ও বেনজেমা। আর রিয়াল জয় পেয়েছে ৪-০ গোলের বড় ব্যবধানে। এখানেই শেষ নয়, রিয়ালের যে চারটি গোল হয়েছে তার দুটিতে সহায়তা করেছেন বেনজেমা। অন্য দুটিতে সহায়তা করেছেন রোনালদো। রিয়ালের তারকাদ্বয় (রোনালদো-বেনজেমা) গোল করার পাশাপাশি গোল করিয়েছেনও।
জয় পেয়েছে রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বি অ্যাটলেটিকো মাদ্রিদও। তারা ৪-২ গোলে হারিয়েছে কর্ডোভাকে।
গ্রেনাডার মাঠে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় রিয়াল। ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে লিড নেয় কার্লো আনচেলোত্তির শিষ্যরা। দ্বিতীয় মিনিটে করিম বেনজেমার বাড়ানো বলে ডান পায়ের জোরালো শটে জালে জড়ান পর্তুগিজ তারকা। ৩১ মিনিটে হামেস রদ্রিগেজ গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। এই গোলটির যোগানদাতাও ছিলেন করিম বেনজেমা।
দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে রোনালদোর সহায়তায় গোলের দেখা পান ফ্রান্সের তারকা খেলোয়াড় বেনজেমা। আর রিয়াল এগিয়ে যায় ৩-০ গোলে। ম্যাচের অন্তিম মুহূর্তে রোনালদো বল বাড়িয়ে দেন রদ্রিগেজের দিকে। আর কলম্বিয়ান তারকা গোলপোস্টের বেশ কাছ থেকে বাঁ পায়ের শটে বল জালে জড়ান। তার দুটি গোলই ছিল বাম পায়ের শট থেকে পাওয়া। শেষ পর্যন্ত ৪-০ গোলের দারুণ এক জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল শিবির। এটি ছিল রিয়ালের টানা ১১তম জয়।
বার্সেলোনার হারের দিনে রিয়ালের এমন জয় পয়েন্ট টেবিলের শীর্ষে তুলে দিয়েছে আনচেলোত্তির দলকে। ১০ ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল। ২৩ পয়েন্ট নিয়ে রিয়ালের ঘাড়ে তপ্ত নিঃশ্বাস ছাড়ছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে অবস্থান করছে বার্সেলোনা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: