বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বার্সাতেই থাকছেন মেসি



lionel-messi_416x416স্পোর্টস ডেস্ক :: স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনা ছেড়ে অন্য কোথাও যাচ্ছেন না আর্জেন্টাইন স্ট্রাইকার লিওনেল মেসি।
বার্সা ছেড়ে অন্য ক্লাবে যাওয়ার যে গুজব তা নিজেই উড়িয়ে দিয়েছেন মেসি। উড়িয়ে দিয়েছেন কোচ এনরিকোর সাথে দ্বন্দ্বের গুজবও।
অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে ৩-১ গোলের দারুণ জয়ের পর একটি টেলিভিশন চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, লুই এনরিকের সঙ্গে আমার কোনো দ্বন্দ্ব নেই। আর ক্লাব ছাড়ার জন্য কোনো শর্ত দিইনি আমি। কারণ বার্সা ছাড়ার কোনো ইচ্ছা নেই আমার।
ইংলিশ ক্লাব চেলসি বা ম্যানচেস্টার সিটিতে যাওয়ার ব্যাপারে মেসি বলেছেন, আমি এটা শুনেছি। আমার বাবা নাকি কথা বলেছেন ওই দুটি ক্লাবের সঙ্গে। কিন্তু বাস্তবতা হচ্ছে, এসব নির্জলা মিথ্যা।
এদিন বেশ ভালোই খেলেছেন মেসি। নিজের করেছেন একটি গোল, দল জিতেছে ৩-১ গোলে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: