রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বানিয়াচং প্রতিপক্ষের হামলায় : নিহত ১



download (1)নিউজ ডেস্ক :: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার এড়ালিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় সামসু উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটানায় নিহত ব্যক্তি ছোট ভাই গৌছ উদ্দিনও (৩৫) আহত হয়েছে।
শনিবার (১৮ এপ্রিল) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত সামসু উদ্দিন বানিয়াচং উপজেলার এড়ালিয়া গ্রামের বাসিন্দা। আহত গৌছ উদ্দিনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার এড়ালিয়া গ্রামের সামসু উদ্দিনের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে পাশের বাড়ির বুধই মিয়ার দীর্ঘদিনের বিরোধ ছিল। এ বিরোধ নিস্পত্তির লক্ষ্যে সকালে বুধই মিয়ার বাড়িতে এক সালিশ বৈঠক বসে। সালিশে বুধই মিয়ার লোকজন সামসু উদ্দিনকে গালিগালাজ করে।
এ সময় সামসু উদ্দিন সালিশ থেকে বের হয়ে তার বাড়ির উদ্দেশে রওয়ানা হন। এতে ক্ষিপ্ত হয়ে বুধই মিয়া, তার পক্ষ (বুধই’র) নিয়ে একই গ্রামের লিছু মিয়াসহ আরো কয়েকজন পথিমধ্যে সামসু উদ্দিনের উপর হামলা করে। এ সময় বড় ভাই সামসু উদ্দিনকে বাঁচাতে এগিয়ে গেলে ছোট ভাই গৌছ উদ্দিনের ওপরও হামলা হয়।
সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন হামলাকারীদের কবল থেকে সামসু উদ্দিন ও গৌছ উদ্দিনকে উদ্ধার করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সামসু উদ্দিনকে মৃত ঘোষণা করেন। এছাড়া চিকিৎসক আহত গৌছ উদ্দিনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করেন।
এদিকে হামলার পর পরই বুধই মিয়া ও লিছু মিয়ার লোকজন স্বপরিবারের বাড়ি থেকে পালিয়ে যান। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী জানান, বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হামলায় জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলছে।
তিনি আরো জানান, নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: