বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

বাচ্চারাই আমার হিরো: সানি লিওন



sunny-kidsবিনোদন ডেস্ক:: লাইট-ক্যামেরার ঘেরাটোপে নয়, প্রজাতন্ত্র দিবসে সাধরণের সঙ্গে মিশে গেলেন সানি লিওন। প্রথম প্রজাতন্ত্র দিবসের সেলিব্রেশনে সানিকে দেখা গেল একেবারে অন্য ভূমিকায়। ক্যানসার আক্রান্তদের জন্য চ্যারিটি ইভেন্টে অংশ নিলেন সানি। সময় কাটালেন কচিকাঁচাদের সঙ্গে।

ট্যুইট করে সানি জানিয়েছে, এই প্রথম দেশে প্রজাতন্ত্র দিবস পালন করছেন তিনি। সানির সেলিব্রেশনও হল ইউনিক উপায়ে। এক সংস্থার হয়ে ক্যানসার আক্রান্তদের জন্য আয়োজিত বিশেষ অনুষ্ঠানে অংশ নিলেন তিনি। কচিকাঁচাদের জন্য ছিল বসে অংকন প্রতিযোগিতা। তাদের প্রত্যেকের সঙ্গে সময় কাটালেন। জানালেন, এই সব বাচ্চারাই আসলে তার কাছে হিরো। যাদের সাহায্যের দরকার, তাদের দিকে হাত বাড়িয়ে দিতে পেরে তিনি খুশি। খুশি ক্যানসারের মতো মারণরোগের সম্পর্কে সচেতনতা প্রচারে অংশ নিতে পেরে।

বহু সেলিব্রিটিই যখন সাধারণতন্ত্র দিবস যখন ছুটির মেজাজে কাটালেন তখন সানি বেরিয়ে এলেন সমাজের কাজে। এই মুহূর্তে ‘এক থা লীলা’ ছবির কাজে ব্যস্ত সানি। তবে কাজের চাপকে দূরে সরিয়ে রেখে ক’দিন আগেই ঘুরে এসেছেন বাইরে থেকে। রিফ্রেশ সানি আবার নতুন করে ঝাঁপিয়ে পড়েছেন কেরিয়ারের বিজি শেডিউলে। তার আগে নিজের সমাজসচেতনতার খানিকটা পরিচয় রেখে গেলেন বলিউডের বেবি ডল সানি লিওন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: