শুক্রবার, ২৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

বাংলাদেশ ফ্র্যাঞ্চাইজি লীগের চেয়ারম্যান হতে রাজি ম্যারাডোনা



meradonaস্পোর্টস ডেস্ক :: প্রস্তাবিত বাংলাদেশ ফ্র্যাঞ্চাইজি গ্রুপের চেয়ারম্যান হতে রাজি হয়েছেন ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা। এজন্য তিনি ঢাকায় আসতেও রাজি হয়েছেন। বাফুফেকে একথা জানিয়েছে কলকাতাভিত্তিক সেলিব্রেটি ম্যানেজমেন্ট গ্রুপ (সিএমজি)। এর আগে ম্যারাডোনাকে দুবার কলকাতায় নিয়ে এসেছিল সিএমজি।

সিএমজি নির্বাহী পরিচালক ভাস্বর গোস্বামী জানিয়েছেন, বাংলাদেশে আসতে রাজি হয়েছেন এই ফুটবল কিংবদন্তী। তিনি এই ফ্র্যাঞ্চাইজি লিগের সঙ্গে থাকতে চান এবং আর্থিক বিষয়েও প্রাথমিক আলাপ হয়েছে। আগামী ২৯ তারিখ স্পেনে তার সঙ্গে বৈঠকের কথা রয়েছে।

ম্যারাডোনাকে প্রস্তাবিত টুর্নামেন্টের অর্গানাইজিং কমিটির প্রধান করে রাখার পরিকল্পনা করছে সিএমজি। লিগটি আয়োজনের প্রাথমিক প্রস্তাবে জানানো হয়েছে, মোট আটটি দল অংশ নেবে এতে। শুধু ম্যারাডোনার নেতৃত্বে লিগ আয়োজনই নয়, ইউরোপ এবং লাতিন আমেরিকার নামি-দামি ক্লাবগুলোও যুক্ত থাকবে বাংলাদেশের ফ্রাঞ্চাইজি ভিত্তিক লিগটিতে। থাকবে বিশ্বমানের কোচ এবং খেলোয়াড়রাও।

সম্প্রতি ভারতে প্রথমবারের ফ্র্যাঞ্চাইজি ফুটবল লিগ ‘ইন্ডিয়ান সুপার লিগ’ আয়োজন করেছিল সেলিব্রেটি ম্যানেজমেন্ট গ্রুপ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: