রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বাংলাদেশের হয়ে অলিম্পিক ওয়ার্ল্ডে সোনা জিতলেন সিলেটের তানভীর



স্পোর্টস ডেস্ক:: স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমস আবুধাবি-২০১৯ এ পুরুষ দ্বৈত ব্যাডমিন্টনে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।বাংলাদেশের হয়ে স্পেশাল অলিম্পিকের ব্যাডমিন্টনে অংশ নেন সিলেটের ছেলে আব্দুল জহির তানভীর। তার সঙ্গী ছিলেন আরেক বাংলাদেশী মোহাম্মদ এ কে স্মরণ।

বুধবার (২০ মার্চ) অনুষ্ঠিত ফাইনালে ডেনমার্ককে উড়িয়ে দিয়ে গোল্ড মেডেল জয় করেন দুই বাংলাদেশি।পুরুষ দ্বৈত ব্যাডমিন্টনের গ্রুপভিত্তিক খেলায় ‘গ্রুপ এ’ তে ছিলো বাংলাদেশ। এছাড়া একই গ্রুপে ছিলো ডেনমার্ক, থাইল্যান্ড, হংকং ও প্যারাগুয়ে। গ্রুপের সবকটি ম্যাচে বাংলাদেশ অপরাজিত থেকে ফাইনালে আবারো মুখোমুখি হয় ডেনমার্কের।

খেলায় সরাসরি সেটে ২১-১৫, ২১-১৭ ডেনমার্ককে হারায় সিলেটের তানভীর ও তার সঙ্গী স্মরণ।স্পেশাল অলিম্পিকে সোনা অর্জন করায় প্রশংসায় ভাসছেন সিলেটের তানভীর। বিদেশের মাটিতে দেশের মুখ উজ্জ্বল করায় তানভীর ও স্মরণ অভিনন্দিত হচ্ছেন।

প্রসঙ্গত, ১৪ মার্চ থেকে শুরু হওয়া আবুধাবির এডনেক ন্যাশনাল এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমসে বিশ্বের ১৯০টি দেশ অংশগ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: