রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘বর্ষবরণের অনুষ্ঠান সন্ধ্যার আগেই শেষ করুন’



24. kamalনিউজ ডেস্ক::
রাজধানীসহ সারাদেশে পহেলা বৈশাখে বর্ষবরণের অনুষ্ঠান সন্ধ্যা সাড়ে ৫টার মধ্যে শেষ আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, কোনও ধরনের নাশকতার আশঙ্কা আমরা করছি না। নববর্ষ বাঙালির অনুষ্ঠান। পহেলা বৈশাখকে উদযাপনকে কেন্দ্র করে রাজধানীতে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত থাকবে। সোমবার বিকেলে রমনা বটমূলে বর্ষবরণ অনুষ্ঠানে আইনশৃঙ্খলা বাহিনীর প্রস্তুতি দেখতে এসে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, রমনা বটমূল ও সোহরাওয়ার্দী উদ্যানকে কেন্দ্র করে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকবে। অনুষ্ঠানগুলোতে সাদা পোশাকধারী পুলিশও দায়িত্ব পালন করবে। এছাড়া সিসিটিভি ক্যামেরার মাধ্যমে বিভিন্ন এলাকা সার্বক্ষণিক নজরদারিতে রাখা হবে।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, সকাল থেকে রমনা এলাকায় পুলিশ সাধারণ জনগণকে বাতাসা ও ফুল দিয়ে স্বাগত জানাবে। তিনি বলেন, জনগণ জঙ্গি ও নাশকতাকারীদের ধরে আমাদের হাতে দিচ্ছে। এদেশে জঙ্গিরা আর কখনও মাথাচাড়া দেবে না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: