শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

‘বর্তমান সরকার দেশকে ডিজিটাল করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে’



4. rongpurনিউজ ডেস্ক::
যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকার দেশকে ডিজিটাল করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সারাদেশে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নতি হয়েছে। আজ শুক্রবার সকালে ঠাকুরগাঁওয়ে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন ।
বিএনপিকে উদ্দেশ করে মন্ত্রী বলেন, এ দেশে আন্দোলন কখনোই সফল হবে না। তাদের কখনো আন্দোলন হয় না। তারা কোন বছর আন্দোলন করবে এটার ঠিক নেই।

সরকারবিরোধী আন্দোলনে বিগত দিনের নাশকতার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, নতুন করে নাশকতা হলেও তা কঠোর হাতে দমন করা হবে। আন্দোলন করুন সমস্যা নেই। কিন্তু আন্দোলনের নামে নাশকতা করা হলে, জনগণের যান-মালের নিরাপত্তায় সরকার যথাযথ ব্যবস্থা নেবে। কঠোর হাতে সেই নাশকতা দমন করবে।

মন্ত্রী বলেন, আন্দোলন করার মতো সক্ষমতা বিএনপির আর নেই। দল হিসেবে তারা খুবই সংকটাপন্ন। বাস্তবে বিএনপির আন্দোলনের কফিন কবরে গেছে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার আন্দোলনের কথা তারা বললেও মূলত তা দল রক্ষার আন্দোলন।
ওবায়দুল কাদের বলেন, আমাদের আন্দোলনে নেতারা মাঠে থাকতেন। কোথাও ২৫ জন লোক দাঁড়ালে, তার ২২ জনই থাকতেন নেতা। কর্মীরাও এতে উৎসাহ পেত। কিন্তু বিএনপির নেতারা কর্মসূচি দিয়ে এসিরূমে বসে থাকেন। কর্মীরা হতাশ হয়ে বাড়ি ফিরে যান।
অমুক ঈদের পর আন্দোলন, তমুক ঈদের পর আন্দোলন- এরকম অনেক কথাই তো শুনলাম। কিন্তু বাস্তবে কী দেখা গেল প্রশ্ন রাখেন ওবায়দুল কাদের।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন এমপি, শিক্ষা সচিব নজরুল ইসলাম খান, জেলা পরিষদের প্রশাসক সাদেক কুরাইশী, পুলিশ সুপার আবদুর রহিম শাহ চৌধুরী।
সকালে জেলা প্রশাসন চত্বর থেকে মেলা উপলক্ষে একটি বণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মেলা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: