বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

বরিশালে যুবদল নেতাসহ গ্রেফতার ৩



13 greftarনিউজ ডেস্ক::
বরিশাল নগরীর কাউনিয়া ও আগৈলঝাড়া উপজেলায় পৃথক অভিযানে থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা যুবদলের সভাপতিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২২ জানুয়ারি) দুপুরে এসব বিষয় নিশ্চিত করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- বরিশাল কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও বাবুগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ হোসেন আকন (২৭), আগৈলঝাড়া উপজেলা যুবদলের সভাপতি আলী হোসেন ভুঁইয়া স্বপন ও উপজেলার পূর্ব সুজনকাঠি গ্রামের জাহাঙ্গীর বেপারীর ছেলে বিএনপি কর্মী শাহাদাৎ বেপারী।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার আজাদ রহমান লিখিত বার্তায় জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন সোনালী আইসক্রিম মোড় থেকে আকনকে গ্রেফতার করা হয়। আকন বরিশাল নগরীর চাঞ্চল্যকর জিতু হত্যা মামলার আসামি। এছাড়া, বরিশাল বিমানবন্দর, কাউনিয়া ও মডেল থানা বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে। এদিকে, অবরোধে বরিশালের আগৈলঝাড়ায় বিআরটিসির বাস পোড়ানো মামলায় উপজেলা যুবদল সভাপতি আলী হোসেনকে বেলুহার গ্রাম থেকে আটক করা হয়। এছাড়া, বিএনপি কর্মী শাহাদাৎ বেপারীকে রাতে আটক করা হয়। আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার দুইজনকে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: