বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বরিশালে চাকরির প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ



6. rapeনিউজ ডেস্ক::
নার্সের চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে গোপালগঞ্জ থেকে বরিশালে এনে এক স্কুলছাত্রীকে (১৬) ৪ দিন আটকে রেখে ধর্ষণ করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষক হুমায়ুন সরদারকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছেন।

থানার ওসি মো. সাজ্জাদ হোসেন ধর্ষিতার বরাত দিয়ে জানান, গৌরনদী উপজেলার বাসুদেবপাড়া গ্রামের সোবাহান সরদারের ছেলে হুমায়ুন সরদারের সঙ্গে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা সদরের বাসিন্দা নবম শ্রেনীর এক ছাত্রীর দীর্ঘদিন পূর্বে পরিচয় হয়। সে সূত্রে ওই ছাত্রীর পরিবারের অসহায়ত্বের সুযোগ নিয়ে হুমায়ুন ছাত্রীকে নার্সিংয়ে চাকরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখায়।

চাকুরির প্রলোভনে পড়ে ওই স্কুলছাত্রী শুক্রবার দুপুরে তার গ্রামের বাড়ি থেকে গৌরনদীতে আসেন। ওইদিনই স্কুল ছাত্রীকে বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে নিয়ে জোরপূর্বক শুক্র ও শনিবার ধর্ষণ করে হুমায়ুন।

ওসি আরও জানান, রোববার হোটেল থেকে স্কুলছাত্রীকে হুমায়ুন তার বাড়িতে এনে আবারো ধর্ষণ করে। সোমবার কৌশলে স্কুলছাত্রী মোবাইল ফোনে বিষয়টি তার বাড়ির লোকজনদের জানায়। পরে তার স্বজনেরা এসে থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। তাৎক্ষনিকভাবে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষিতাকে উদ্ধার ও ধর্ষক হুমায়ুনকে গ্রেফতার করেন। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: