সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

বন্দুক দেখিয়ে নাচতে বাধ্য করল পুলিশ!



policeআন্তর্জাতিক ডেস্ক:: কয়েক মাস আগেই দুই বোনকে গণধর্ষণ করে খুনের ঘটনায় দোষীদের তালিকা ‘অলঙ্কৃত’ করেছিল ভারতের উত্তরপ্রদেশ পুলিশের কয়েক কনস্টেবল। এহেন উত্তরপ্রদেশ পুলিশের এক কর্মীর এ বারের কীর্তি প্রশ্ন তুলে দিল, মূখ্যমন্ত্রী অখিলেশ সরকারের প্রশাসনিক স্বচ্ছতা নিয়েই। বার নর্তকীকে বন্দুক ঠেকিয়ে নাচতে বাধ্য করল উত্তরপ্রদেশ পুলিশের এক কনস্টেবল। বুধবার প্রকাশিত ওই ভিডিওটি নিয়ে রীতিমতো চাঞ্চল্য শুরু হয়ে গিয়েছে।
কী হয়েছে?
উত্তরপ্রদেশের শাহরানপুরের ঘটনা। এতে দেখা যায়, শাহরানপুর জেলা পুলিশের এক কনস্টেবল হঠাৎ একটি ড্যান্স বারে ঢুকল। বার-টি তখন সবে বন্ধ হয়েছে। সম্পূর্ণ মদ্যপ অবস্থায় ওই পুলিশকর্মী এক নর্তকীকে হুকুম করে, তার সামনে নাচতে হবে। নর্তকী জানান, বার বন্ধ হয়ে গিয়েছে। তিনি খুব ক্লান্ত। আর নাচতে পারছেন না।
এরপরই রূদ্রমূর্তি ধরে পুলিশকর্মীটি। খাপ থেকে সার্ভিস রিভলবার বের করে নর্তকীর কপালে ঠেকিয়ে বলে, না নাচলে, ট্রিগার টিপে দেব। প্রাণের ভয়ে এরপর কনস্টেবলকে নাচ দেখাতে শুরু করেন ওই নর্তকী। এই ভাবে প্রায় এক ঘণ্টা ওই যুবতীকে নাচতে বাধ্য করে ওই পুলিশ।
উত্তরপ্রদেশ পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। তার বিরুদ্ধে তদন্তও শুরু হয়েছে। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ রাজ্য পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: