বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক আইএজে কমিটির সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

বগি লাইনচ্যুত : ঢাকার সাথে সিলেট ও চট্টগ্রামের রেলযোগাযোগ বন্ধ



4. train crushনিউজ ডেস্ক ::
ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন এলাকায় ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেনের ৬টি বগি লাইনচ্যুত হয়েছে। এতে করে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেলযোগাযোগ বন্ধ রয়েছে।
এদিকে লাইনচ্যুত বগি উদ্ধারের জন্য স্থানীয়রা চেষ্টা করছে। পাশাপাশি আখাউড়া থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলের দিকে রওয়ানা দিয়েছে। তবে বগি লাইনচ্যুত হওয়াকে প্রাথমিকভাবে লাইনের ত্রুটি হিসেবে ধারণা করা হচ্ছে।
বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, সকালে নোয়াখালি থেকে ছেড়ে আসা ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রাবিরতি শেষে ঢাকার উদ্যেশ্যে ১১টায় ছেড়ে যায়। এসময় স্টেশন থেকে কিছুদূরে গিয়ে পনিআউট এলাকায় গিয়ে বিকট শব্দে ট্রেনের ৬টি বগি লাইনচ্যুত হয়।
এতে করে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেলযোগাযোগ বন্ধ হয়ে যায়। লাইনচ্যুত বগি উদ্ধারে কাজ করছে স্থানীয়রা। পাশাপাশি আখাউড়া থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলের দিকে রওয়ানা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন মাস্টার মহিদুর রহমান জানান, ওই রেলপথে ডাউন লাইনে ট্রেন চলাচল করছে। ঢাকাগামী ট্রেনগুলোও ওই লাইনে চলবে। বিঘ্ন ঘটলেও ট্রেন চলাচল বন্ধ হবে না। তবে ট্রেন চলাচল কখন স্বাভাবিক হবে. তা তিনি নিশ্চিত করতে পারেননি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: