শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ফেসবুকে রাবি শিক্ষক হত্যাকারীদের দায় স্বীকার



ansarul bdনিউজ ডেস্ক::
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি গ্রুপে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সহযোগী অধ্যাপক শফিউল ইসলামের হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে আনসার আল-ইসলাম বাংলাদেশ-২ নামের এই পেজটিতে। অধ্যাপক শফিউল ইসলামকে মুরদাত আখ্যা দিয়ে তিনি তাঁর ইসলামবিরোধী কাজের জন্য তিনি উপযুক্ত শাস্তি পেয়েছেন বলেও এতে উল্লেখ করা হয়েছে।
এতে বলা হয়েছে, আমাদের মুজাহিদিনরা আজকে রাজশাহীতে এক মুরতাদকে কতল করেছেন যে তার ডিপার্টমেন্টে ও ক্লাসে বোরকা পরা নিষিদ্ধ করেছিল। আল্লাহর ইচ্ছায়, আল্লাহর শক্তিতে ও আল্লাহর অনুমতিতে মুজাহিদিনরা আজকে এই মুরতাদকে কতল করেছেন। তাই ইসলামবিরোধী সকল নাস্তিক-মুরতাদ সাবধান !!!

একটি দৈনিক পত্রিকার উদ্ধৃতি দিয়ে এতে বলা হয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক নিয়োগে দাড়ি কাঁটা ও পাঞ্জাবি-পায়জামা না পরার শর্তের শিক্ষক নিয়োগের পর ছাত্রীদের বোরকা পরে ক্লাস না করার নির্দেশ দিয়েছিল বিভাগীয় সভাপতি ড. এ কে এম শফিউল ইসলাম। এই মুরতাদ আজ তার যথাযথ প্রতিদান পেয়েছে, আলহামদুলিল্লাহ।
পেজটিতে ‘এ কে এম শফিউল ইসলামের অপরাধ’ শিরোনাম দিয়ে ৩টি ধাপে অধ্যাপক শফিউল ইসলামের বর্ণনা দেয়া হয়েছে।
সেখানে নিহত ব্লগার ও আশরাফুল ইসলামের ছবিতে লাল ক্রস চিহ্ন যুক্ত ছবি পোস্ট করা দেখা গেছে। সবশেষে যুক্ত করা হয়েছে রাবির এই অধ্যাপকের ছবিও।
তবে কে বা কারা গ্রুপটি পরিচালনা করছেন তার কোনো তথ্য জানা যায়নি। কিন্তু গ্রুপটির ফেসবুকে জয়েনের তারিখে ৮ ঘণ্টা আগে জয়েন করার তথ্য উল্লেখ করা আছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: