মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ফেসবুকে মহানবীকে কটূক্তি : শিক্ষক আটক



17. atokব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মহানবী (সা.) কে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় এক শিক্ষকের বাড়িঘর ভাঙচুর করেছে এলাকাবাসী। সোমবার দেবাশীষ দয়াময় নামের এক স্কুল শিক্ষকের ফেসবুক অ্যাকাউন্টে মহানবী (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করা হয়।

এ ঘটনার পর থেকেই এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে সোমবার রাতে তার বাড়িতে হামলা চালায়।

ঘটনাস্থলে পুলিশ ও আর্মড পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় এ নিয়ে এখনো উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার লালপুর গ্রামের ছেলে দেবাশীষ স্থানীয় লালপুর এসকে দাস চৌধুরী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন।

সোমবার রাতে তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে রাসুল (সা.) কে নিয়ে একটি আপত্তিকর স্ট্যাটাস দেন।

রাতেই এই স্ট্যাটাস নিয়ে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তার বাড়িতে হামলা চালায়। পরে দেবাশীষ ফেসবুক থেকে তার স্ট্যাটাসটি তুলে ফেলেন এবং এ বিষয়ে ক্ষমা চেয়ে আরেকটি স্ট্যাটাস দেন।

মঙ্গলবার দুপুরে পুলিশ তাকে আশুগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে আটক করে।

লালপুর ইউনিয়নের চেয়ারম্যান মোর্শেদ মাস্টার জানান, দেবাশীষ মহানবী (সা.) কে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় রাতে তার বাড়িতে হামলা চালায় এলাকাবাসী। তবে দেবাশীষ আমাকে জানান, তিনি লালনের একটি গানের কলি লিখেছেন।

এ বিষয়ে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জাফর জানান, মহানবীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় আমরা দেবাশীষকে আটক করেছি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: