রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ফেসবুকে নিজের পোস্টকে জনপ্রিয় করার উপায়



likeতথ্যপ্রযুক্তি ডেস্ক::
ফেসবুকে সুন্দর একটা পোস্ট প্রায় ঘণ্টাখানেক হয়ে গেছে, অথচ লাইক-কমেন্টস এর সংখ্যা খুবই কম। কী করে নিজের পোস্টকে সোশ্যাল সাইটে জনপ্রিয় করবেন? তার উপায় নিয়ে এসেছে ‘প্লেগ’। এটি একটি অ্যাপস। যে অ্যাপস আপনার পোস্টকে সোশ্যাল সাইটে ভাইরাল করার ক্ষমতা দেবে আপনাকে।

যা করবেন:
এই অ্যাপসটি ডাউনলোড করার পর আপনার দ্বারা নির্বাচিত চার বন্ধুর প্রোফাইল ওয়াল-এ আপনার পোস্টকে সবার উপরে জায়গা করে দেবে। পোস্টের পাশে লেখা থাকবে, এই পোস্টটি শেয়ার করুন।

আপনার বন্ধুরা চাইলে এক ক্লিকে সেই পোস্ট শেয়ার হয়ে যাবে অন্যান্য বন্ধুদের ওয়ালেও। আপনার পোস্টকে কাস্টমাইজড করে বন্ধুদের প্রোফাইলে বারবার হিট করাবে ‘প্লেগ’।

প্লেগ-এর জনক ল্যা জুডিন বলেন, আমরা চেষ্টা করছি যাতে এই অ্যাপসকে ইন্টারনেট ছাড়াও ব্যবহার করা যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: