শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ফেসবুকে নিজের পোস্টকে জনপ্রিয় করার উপায়



likeতথ্যপ্রযুক্তি ডেস্ক::
ফেসবুকে সুন্দর একটা পোস্ট প্রায় ঘণ্টাখানেক হয়ে গেছে, অথচ লাইক-কমেন্টস এর সংখ্যা খুবই কম। কী করে নিজের পোস্টকে সোশ্যাল সাইটে জনপ্রিয় করবেন? তার উপায় নিয়ে এসেছে ‘প্লেগ’। এটি একটি অ্যাপস। যে অ্যাপস আপনার পোস্টকে সোশ্যাল সাইটে ভাইরাল করার ক্ষমতা দেবে আপনাকে।

যা করবেন:
এই অ্যাপসটি ডাউনলোড করার পর আপনার দ্বারা নির্বাচিত চার বন্ধুর প্রোফাইল ওয়াল-এ আপনার পোস্টকে সবার উপরে জায়গা করে দেবে। পোস্টের পাশে লেখা থাকবে, এই পোস্টটি শেয়ার করুন।

আপনার বন্ধুরা চাইলে এক ক্লিকে সেই পোস্ট শেয়ার হয়ে যাবে অন্যান্য বন্ধুদের ওয়ালেও। আপনার পোস্টকে কাস্টমাইজড করে বন্ধুদের প্রোফাইলে বারবার হিট করাবে ‘প্লেগ’।

প্লেগ-এর জনক ল্যা জুডিন বলেন, আমরা চেষ্টা করছি যাতে এই অ্যাপসকে ইন্টারনেট ছাড়াও ব্যবহার করা যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: