সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ফের জরিমানা সাকিবের!



14.sakibস্পোর্টস ডেস্ক::
গেল জুলাই মাসে আচরণগত সমস্যার কারণে আন্তর্জাতিক, ঘরোয়া ও বিদেশি লিগে খেলার ক্ষেত্রে বিভিন্ন মেয়াদে নিষিদ্ধ হন সাকিব আল হাসান।
গত সেপ্টেম্বরে নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে ফিরেছেন সাকিব। বিদেশি লিগে খেলার নিষেধাজ্ঞা প্রত্যাহার হওয়ার অপেক্ষায় আছেন তিনি।
বৃহস্পতিবার বিসিবির বোর্ডসভায় তার বিদেশি লিগে খেলার ওপর নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। কিন্তু তার আগে বুধবার আবারও বিতর্কে জড়িয়েছেন তিনি। ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আম্পায়ারের সঙ্গে অসদাচরণের জন্য তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ম্যাচ রেফারি ওবায়দুল হক।
ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে বুধবার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ৩ নম্বর মাঠে মুখোমুখি হয় প্রাইম ব্যাংক ও লিজেন্ডস অব রূপগঞ্জ। ম্যাচের একপর্যায়ে বল করতে আসেন সাকিব আল হাসান। তখন ব্যাট করছিলেন প্রাইম ব্যাংকের ব্রেন্ডন টেলর। একটি বলে সাকিব ও তার সতীর্থরা সমস্বরে এলবিডব্লিউর আবেদন জানান। কিন্তু তাদের আবেদনে সাড়া দেননি ম্যাচে দায়িত্বরত আম্পায়ার মিজানুর রহমান।

এরপর সাকিব আম্পায়ারের সঙ্গে তর্কে লিপ্ত হন। তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়। এরপর ম্যাচ রেফারি ওবায়দুল হকের কাছে সাকিবের অসদাচরণের অভিযোগ করেন আম্পায়ার মিজানুর রহমান। এই ঘটনায় অসদাচরণের অভিযোগ এনে সাকিবকে জরিমানা করেন ম্যাচ রেফারি ওবায়দুল হক।
এ বিষয়ে আমাদের সাভারের নিজস্ব প্রতিবেদক সাফিউল ইসলাম সাকিবকে ওবায়দুল হক বলেন, ‘খেলার মাঠে আম্পায়ারের সঙ্গে দূর্ব্যবহার অন্তত দুঃখজনক। এ বিষয়ে সাকিব আল হাসানকে সতর্ক করে দেয়া হয়েছে।’ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনকে বিষয়টি অবহিত করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: