শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ফের কলকাতার ছবিতে কণ্ঠশিল্পী হাবিব!



1. habibবিনোদন ডেস্ক::
ফের কলকাতার ছবিতে কণ্ঠ দিলেন দেশের অন্যতম শীর্ষ সংগীত পরিচালক-শিল্পী হাবিব ওয়াহিদ। রবি কিনাগি পরিচালিত ‘জামাই-৪২০’ ছবির জন্য একটি গান করেছেন তিনি। ভেঙ্কেটেশ ফিল্মসের এ ছবিটি মুক্তির আগেই বর্তমানে ব্যাপকভাবে আলোচিত হচ্ছে। সংগীত বাংলা চ্যানেলে নিয়মিতই ছবিটির প্রমো ও গান প্রচার চলছে। হাবিব যে গানটি গেয়েছেন তার শিরোনাম ‘খুব বেশি জানতে ইচ্ছে হয়’। তবে শুধু হাবিবই নয়, গানটিতে তার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী শান। গানটির সুর-সংগীতায়োজনও করেছেন হাবিব।

আর এ গানটির কথা লিখেছেন এসএ হক অলিক। এর আগে গত বছর কলকাতার ‘বিনদাস’ ছবিতে ‘তোমাকে ছেড়ে আমি কি নিয়ে বাঁচবো’ গানটি গেয়ে ও সুর-সংগীতায়োজন করে ব্যাপক সফলতা পান হাবিব। গানটি কলকাতায় আকাশছোঁয়া জনপ্রিয়তা পায়। সেই গানটির কথাও লিখেছিলেন এসএ হক অলিক। এবার হাবিব কলকাতায় নিজের দ্বিতীয় প্লেব্যাক করলেন ‘জামাই ৪২০’ ছবির মাধ্যমে। ছবিটিতে অভিনয় করেছেন সোহাম চক্রবর্তী, হিরণ চক্রবর্তী, অঙ্কুশ শর্মা, মিমি চক্রবর্তী, পায়েল সরকার, নুসরাত জাহান প্রমুখ।

ছবির গানগুলোর সুর-সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ, দেব সেন ও ডাব্বু। এরই মধ্যে হাবিবের গাওয়া ‘খুব বেশি জানতে ইচ্ছে হয়’ গানটি প্রশংসিত হচ্ছে শ্রোতামহলে। তবে গানটির ভিডিও এখনও টিভিতে প্রচার শুরু হয়নি। কিন্তু গানটির অডিওর সাড়া বেশ। ধারণা করা হচ্ছে, হাবিবের এ গানটির ভিডিও প্রচার শুরু হলে এটি আগের মতো ব্যাপক সাড়া ফেলবে কলকাতা তথা বাংলাদেশের শ্রোতাদের মাঝে। এ বিষয়ে হাবিব ওয়াহিদ বলেন, ‘বিনদাস’ ছবিতে ‘তোমাকে ছেড়ে’ গানটি করার পর আমি অনেক বেশি সাড়া পেয়েছি।

তারই ধারাবাহিকতায় পরিচালক রবি কিনাগি তার ‘জামাই ৪২০’-এর জন্য গান করতে বলেন। সে অনুযায়ী কাজ করলাম। গানটিতে আমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন শান। সব মিলিয়ে ভাল সাড়া পাচ্ছি। সামনের দিনগুলোতে গানটি শ্রোতাদের আরও বেশি ভাল লাগবে বলে আমার বিশ্বাস।

সংবাদটি শেয়ার করুন

Developed by: