শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

ফের ঐতিহাসিক কাহিনী নিয়ে আসছে নতুন টাইটানিক



images (1)বিনোদন ডেস্ক : টাইটানিকের পরিচালক জেমস ক্যামেরনের পরবর্তী মেগা বাজেটের সিনেমা ‘দি ডাইভ’-এ অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন জেনিফার লরেন্স। জেমস ক্যামেরনের এই সিনেমাকে অনেকেই বলছেন নতুন টাইটানিক। কারণ এই ‘দি ডাইভ’ সিনেমায় টাইটানিকের মতই জল ও প্রেমের একটা সম্পর্ক থাকছে। ‘দি ডাইভ’ সিনেমায় দেখানো হবে ফ্রিড্রাইভার ফ্রান্সিসকো পিপিন ফেরারাস ও তার স্ত্রী অডরে মেস্ট্রের জীবনী।

‘দি ডাইভ’ সিনেমায় দেখানো মেস্ট্রে বাস্তবে পৃথিবীর ৫৫৭.৭ ফুট নিচে ডাইভিং করতে গিয়ে মারা যান। তার সেই স্বপ্নকে সত্যি করতে জীবনের ঝুঁকি নিয়ে সেই কাজ করে দেখান তার স্বামী ফ্রান্সিসকো। বাস্তবে ঘটা সেই ঘটনা নিয়ে ক্যামেরনের এই সিনেমা। মেস্ট্রের ভূমিকায় অভিনয় করবেন জেনিফার। সিনেমাটির শ্যুটিংয়ের কাজ শুরু হওয়ার কথা রয়েছে চলতি বছর এপ্রিলের দিকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: