সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ফেরত দেয়া হচ্ছে বিটিভি খুলনা কেন্দ্রের ক্যামেরা



downloadনিউজ ডেস্ক:: বাংলাদেশ টেলিভিশন খুলনা কেন্দ্র থেকে নিয়ে যাওয়া ক্যামেরা ফেরত দেয়া হচ্ছে। আগামী ৩১ ডিসম্বর ঢাকায় বিটিভির সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান শেষে ক্যামেরাসহ অন্যান্য যন্ত্রপাতি ফেরত দেয়া হবে জানিয়ে রবিবার খুলনা উপকেন্দ্রে চিঠি পাঠানো হয়। ঢাকার বিটিভি ভবনের প্রধান প্রকৌশলী কাজী সোলায়মান স্বাক্ষরিত এক পত্রে বলা হয়, বাংলাদেশ টেলিভিশনের সুবর্ণ জয়ন্তী

এবং বাংলা ভাষায় টেলিভিশন সম্প্রচারের ৫০বছর পূর্তিতে ঢাকার রামপুরায় বাংলাদেশÂ টেলিভিশনের সুবর্ণ জয়ন্তীর উদ্বোধনী অনুষ্ঠান এবং আরও ৩টি মঞ্চ থেকে সরাসরি অনুষ্ঠান সম্প্রচারের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর উপস্থিতিতে অনুষ্ঠানকে বর্ণাঢ্য করার জন্য খুলনা টিভি কেন্দ্র থেকে একটি ক্যামেরা, একসেট নন-লিনিয়ার এডিটিং প্যানেল ও ১টি ১৫ ইঞ্চি ভিডিও মনিটর ঢাকায় নেয়া হয়েছে। ৩১ ডিসেম্বর সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানমালা সম্পন্ন হওয়ার পর যন্ত্রপাতিসমূহ যথারীতি খুলনা কেন্দ্রে ফেরত পাঠানো হবে। একই চিঠিতে আরও বলা হয়, ২০১৫ সালের জানুয়ারী মাস থেকে খুলনা টিভি উপকেন্দ্র থেকে মাসে কমপক্ষে ২টি অনুষ্ঠান নির্মাণ করার পরিকল্পনা রয়েছে।
এ ব্যাপারে বিটিভি খুলনা জেলা প্রতিনিধি মকবুল হোসেন মিন্টু জানান, রবিবার ঢাকার বিটিভি অফিস থেকে প্রেরিত এক চিঠিতে খুলনা উপকেন্দ্রের যন্ত্রপাতি ফেরত দেয়ার কথা জানানো হয়েছে। যার কপি তাঁকেও দেয়া হয়েছে।
প্রসঙ্গত, ২৭ নভেম্বর খালিশপুরের বিটিভি খুলনা উপকেন্দ্র থেকে ক্যামেরা ও যন্ত্রপাতি নিয়ে যাওয়া হয়। এ খবর সাংস্কৃতিক কর্মীদের মধ্যে ছড়িয়ে পড়লে তারা দারুণভাবে ক্ষুব্ধ হন। প্রতিবাদ সভা করে ক্যামেরা ফিরিয়ে দেয়ার দাবি জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: