সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ফেদেরারের ১০০০তম জয়: যোগ দিলেন কোর্নস-লেন্ডলের ক্লাবে



federar-1000স্পোর্টস ডেস্ক:: রেকর্ডের সামনে দাড়িয়ে কোনও রকম ভুল করেন না কিংবদন্তিরা। ঠিক যেমন করলেন না রজার ফেদেরার। ব্রিসবেন ইন্টারন্যাশনাল টুর্নামেন্টের ফাইনালে সুইস এই টেনিস তারকা ৬-৪, ৬-৭ (২) এবং ৬-৪ গেমে মিলস রাউনিককে হারিয়ে নতুন মৌসুমের প্রথম শিরোপা জয়ের স্বাদ পেলেন।

সেইসঙ্গে প্যাট র‌্যাফ্টার এরিনায় ১০০০তম এটিপি ম্যাচ জয়ের অবিস্বাস্য কীর্তি গড়লেন টেনিসের জীবন্ত কিংবদন্তি রজার ফেদেরার। তার আগে এই কীর্তি ছিল শুধু জিমি কোর্নস (১২৫৩) এবং ইভান লেন্ডলের (১০৭১) দখলে। রোববার থেকে হাজার ম্যাচে জয়ী ক্লাবের নতুন অতিথি রজার ফেদেরার।

১৭টি গ্র্যান্ডস্লামজয়ী রজার ফেদেরার রাওনিকের সার্ভিস ব্রেক করেন তৃতীয় গেমে। এরপর দ্বিতীয় সেটের শুরুর গেমেও রাওিনিকের সার্ভিস ব্রেক করেন তিনি। ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত খেলেন ফেদেরার। আর শেষ পর্যন্ত ২ ঘন্টা ১৩ মিনিট মিনিট লড়াই শেষ নতুন মৌসুমের প্রথম শিরোপা জিতেন টেনিসের এই জীবন্ত কিংবদন্তি। এটা রজার ফেদেরারের ক্যারিয়ারের ৮৩তম শিরোপা জয়।

আগামী ১৯ জানুয়ারী শুরু হবে মৌসুমের প্রথম গ্র্যান্ডস্লাম টুর্নামেন্ট অস্ট্রেলিয়ান ওপেন। ব্রিসবেন জয়ের ফলে দারুণ আত্নবিশ্বাস নিয়েই অস্ট্রেলিয়ান ওপেনে খেলতে যাচ্ছেন ফেদেরার।

ব্রিসবেন জয়ের পর আনন্দিত ফেদেরার বলেন, ‘এই মুহুর্তটা আমার কাছে বিশেষ। ১০০০তম ম্যাচ জিততে পেরে আমি খুবই আনন্দিত। হাজার হাজর ভক্ত-অনুরাগীদের সামনে এই ম্যাচ জিততে পেরে আমি খুবই খুশি। এমন দিনের অনুভুতি কখনোই ভুলতে পারবো না।’

সংবাদটি শেয়ার করুন

Developed by: