রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ফাঁকিবাজি করে বিশাল জরিমানা গুনলেন এমবাপে



স্পোর্টস ডেস্ক:: ছেলেবেলায় স্কুল-কলেজ পালানোর ঘটনা সবার জীবনেই আছে। ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপে এখনও তার আগের দিনগুলো হয়তো ভুলতে পারেননি। বয়সটাই তো এখন কম। তাই এবার স্কুলের বদলে ফাঁকি দিয়েছেন টিম মিটিং। নিজে তো দেরি করেছেনই, সঙ্গে দেরি করিয়েছেন সতীর্থ আদ্রিয়ান রাবিওতঁকে। যার শাস্তি হিসেবে মাস্টারমশাইদের মতো কানমলা নয়; এমবাপের ক্লাব পিএসজি ১ লাখ ৮০ হাজার ইউরো জরিমানা ধরিয়ে দিয়েছে!

গত ২৮ অক্টোবর মার্শেই ম্যাচের আগে টিম মিটিংয়ে দেরি করে আসেন দুজন। এতদিন পর সেই অভিযোগের সাজা ঘোষিত হয়। শুধু এমবাপেই নয়; জরিমানা দিতে হয়েছে রাবিওতঁকেও। এই ফরাসী মিডফিল্ডারকেও জরিমানা করা হয়েছে এমবাপের সমান ১ লাখ ৮০ হাজার ইউরো। দুজনের কাছ থেকে প্রাপ্ত জরিমানার অর্থ জমা করা হবে পিএসজি ফাউন্ডেশনে। অভিযোগ ও জরিমানা- দুটোই মাথা পেতে নিয়েছেন ২০ বছর বয়সী এমবাপে এবং রাবিওতঁ। কোনো প্রকার বিব্রতকর পরিস্থিতি তৈরি হয়নি।

এদিকে স্প্যানিশ মিডিয়া বলছে, এই জরিমানা নিয়ে সৃষ্ট পরিস্থিতির পূর্ণ সুযোগ নেয়ার অপেক্ষায় ছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ! উদ্দেশ্য এমবাপেকে ভাগিয়ে নিয়ে যাওয়া। সুযোগ বুঝে এমবাপেকে রিয়ালের প্রতি নরম করা যায় এই ছিল পেরেজের উদ্দেশ্য। তবে এমবাপে ঠাণ্ডা মাথায় জরিমানা মেনে নেয়ায় রিয়ালের আশা আপাতত ভেস্তে গেছে। যদিও নেইমারকে পেতে ব্যর্থ হওয়ার পর এমবাপে-পিএসজি পরিস্থিতির দিকে নজর রেখেছিলেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: