শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

‘প্রেসক্লাব থেকেই শুরু হবে বেইমান দমন’



3. clubনিউজ ডেস্ক::
ভূয়া সদস্য পদ পাওয়ার জন্য যারা রাতের আধারে আপস করে তারা চিরদিনের জন্য বেইমান চিহ্নিত হবে উল্লেখ করে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদ বলেন, আমরা এই প্রেসক্লাব থেকেই বেইমান দমন শুরু করবো। আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের নিচতলায় আয়োজিত এক প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন তিনি।

রাতের আধারে ক্ষমতা দখল করা হয়েছে দাবি করে তিনি বলেন, নির্বাচন না করে যারা ক্ষমতায় এসেছে, যারা গণতন্ত্র মানে না তাদের সাথে নির্বাচনরে বাইরে কোন কথা হবে না।

প্রেক্লাবের নতুন কমিটিকে ডাকাত কমিটি আখ্যায়িত করে তিনি বলেন, ডাকাত তাড়ানোর জন্য প্রয়োজনে বাড়ি থেকে ছেলে-মেয়ে পরিবারের কাছ থেকে বিদায় নিয়ে আসবো এবং কাফনের কাপড় নিয়ে আসবো কিন্তু এই ডাকাত কমিটিকে দমন করেই ছাড়বো।

নতুন কমিটিতে রাজাকারসহ বিভিন্ন ধরনের লোক আছে দাবি করে তিনি বলেন, এখানে এজিও কর্মী, চোর রাজাকারসহ অনেকে্ই আছে যাদের কে দমন করা হবে। আর এই দমন কর্মসূচি আগামী শনিবার এই প্রেসক্লাব থেকেই ঘোষণা করা হবে বলে জানান শওকত মাহমুদ।

বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন- সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, রহমাত জাহাঙ্গীর, কবি আব্দুল হাই শিকদার, সর্ব শেষ নির্বাচিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কাদের গণি চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: