বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

প্রেম করে বিয়ে করায় ওদের অপরাধ!



1. newsনিউজ ডেস্ক::
আগে থেকেই একে-অপরের সঙ্গে পরিচয়, পরিচয় থেকে প্রেম। তাইতো প্রেমকে পরিণয়ে রুপ দিতে গোপনে বিয়ে করেন তারা। বাবা-মা বিয়ে মেনে নিলেও তাতে সায় দেননি অন্যরা। বিপত্তিটা এখানেই। গোপনে বিয়ে করার অপরাধে রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে নবদম্পতি মনির হোসেন ও জান্নাত বেগমকে।

উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষী গ্রামে রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের রায়পুর সরকারি হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষী গ্রামের আব্দুল আজিজের ছেলে মনির হোসেন শরীয়তপুর জেলার মৃত শাহাব আলী সরকারের মেয়ে জান্নাতকে গোপনে বিয়ে করে। বিয়ের বিষয়টি পরিবারের কাউকে না জানিয়ে মনির শনিবার সকালে জান্নাতকে নিয়ে নিজ বাড়িতে আসে।

পরে সে স্থানীয়দের দিয়ে তার বাবা ও মাকে ঘটনাটি বুঝিয়ে মীমাংসা করে। বাবা ও মা ঘটনাটি মেনে নিলেও ছোট বোন পিংকি আক্তার মেনে নিতে পারেনি।

পিংকি এর জের ধরে রবিবার সন্ধ্যায় তার চাচাত ভাই সবুজ, সুজন, সুমন ও আলমগীরসহ ১০-১২ জনকে বাড়িতে ডেকে এনে ভাই মনির ও তার স্ত্রী জান্নাতকে লাঠি ও রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে বাড়ির পাশের রাস্তায় ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে নবদম্পতিকে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় রাত ১০টায় রায়পুর থানায় মামলা করেন মনিরের বাবা আব্দুল আজিজ লোয়াজী। মামলায় ভাতিজা সবুজসহ চারজনের নাম উল্লেখসহ আরও ৮-১০ জনকে আসামি করেন তিনি।

এ ঘটনায় অভিযুক্ত পিংকি ও তার চাচাত ভাইদের কারও বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ভূইয়া বলেন, ‘মারধরের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: