শুক্রবার, ৭ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

প্রভার বিশেষ মানুষ মোশাররফ করিম



mosharraf-karim-provaবিনোদন ডেস্ক :: জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। খুবই সাধারণ ও সহজ-সরল একজন মানুষ। পথ চলতে যে কিছুটা হলেও বুদ্ধির প্রয়োজন সেটা তার চরিত্রের বৈশিষ্ট্যের মধ্যে নেই বললেই চলে। সরলতার কারণে অনেক বাধাবিপত্তির মুখেও পড়তে হয় তাকে। অবশ্য এমন সাদামাটা জীবনযাপন করলেও তিনি বেশ রোমান্টিক।
একটি মেয়ের প্রেমে পড়েছেন। তবে মনের মানুষকে কিছু মুখ ফুটে বলতেও পারছেন না। একদিন সাহস করে মেয়েটিকে বলতে গেলেন প্রেমের কথা। এতে হলো উল্টোটা। মেয়েটা তাকে শর্ত জুড়ে দিলেন। তার সঙ্গে প্রেম করতে হলে মোশাররফ করিমকে হতে হবে বিশেষ মানুষ। তখন থেকেই বিশেষ হওয়া শুরু করলেন তিনি। এটি মোশাররফ করিমের বাস্তব জীবনের গল্প নয়।
জনপ্রিয় নির্মাতা সাগর জাহানের রচনা ও পরিচালনায় ‘আমি স্পেশাল মানুষ’ নাটকে এমনই একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ নাটকে মোশাররফ করিমের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। এছাড়া আরও রয়েছেন আহসান, পাভেল প্রমুখ। নাটকটি আসছে ভালবাসা দিবসে বাংলাভিশনে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।
এ নাটক ছাড়াও সমপ্রতি বেশ কয়েকটি খণ্ড নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন মোশাররফ করিম। পাশাপাশি সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় সমপ্রতি ‘দ্য ভিলেজ ইঞ্জিনিয়ার’ ধারাবাহিকের কাজও শেষ করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: