বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

প্রবীণ সাংবাদিক ও সংবাদ বিশ্লেষক জগলুল আহমেদ’র মৃত্যুতে ওজাস’র শোক।



ojasনিউজ ডেস্ক:: সিনিয়র সাংবাদিক ও আন্তর্জাতিক সম্পর্ক বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী মৃত্যুতে সাংবাদিক অঙ্গনসহ সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।
অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট (ওজাস) তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।

এক শোক বার্তায় সংগঠনের সভাপতি আব্দুল মুহিত দিদার ও সাধারণ সম্পাদক মারুফ হাসান বলেন, ‘তিনি চলে গেছেন, রেখে গেছেন তাঁর অনুকরণীয় আদর্শ। আমরা যেন তার আদর্শকে নিজেদের মধ্যে ধারণ করতে পারি। বরেণ্য এই সাংবাদিকের মৃত্যুতে দেশ হারালো সাংবাদিকতা জগতের এক উজ্জ্বল তারকা। আমরা হারালাম আমাদের একজন অভিভাবক।
শোক বার্তায় ওজাস’র পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

উল্লেখ্য, শনিবার রাত ৮টার কিছু পরে কারওয়ানবাজারে বাস থেকে নামার সময় দুর্ঘটনায় মারা যান জগলুল আহমেদ। বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক ছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। সংবাদ বিজ্ঞপ্তি

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: