মঙ্গলবার, ২ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

পৃথক পাঁচ মামলায় ফখরুল, ফালু ও রিজভীর জামিন নামঞ্জুর



7. newsনিউজ ডেস্ক::
গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের পৃথক পাঁচ মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালু ও যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর জামিন আবেদন নামঞ্জুর করেছেন দায়রা জজ আদালত। আসামি পক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা জজ (ভারপ্রাপ্ত)মো. ইমরুল কায়েস রোববার সকালে এ আদেশ দেন।

মির্জা ফখরুলের বিরুদ্ধে পল্টন ও মতিঝিল থানার ২ মামলা, মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে মিরপুর থানার এবং রুহুল কবির রিজভীর বিরুদ্ধে যাত্রাবাড়ী থানার দুই মামলায় তাদের আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবা জামিনের আবেদন করেন।

গত ৬ জানুয়ারি জাতীয় প্রেস ক্লাব থেকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আটক করে ডিবি পুলিশ। এরপর তাকে পল্টন ও মতিঝিল থানার দুই মামলায় গ্রেফতার দেখানো হয়। ১ ফেব্রুয়ারি রাত ৮টায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয় থেকে দলটির চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে আটক করে ডিবি পুলিশ। আটকের পর তাকে মিরপুর থানার মামলায় গ্রেফতার দেখানো হয়।

৩০ জানুয়ারি রাত পৌনে ৩টার দিকে রাজধানীর গুলশানের পার্ক রোডের একটি বাসা থেকে র্যা পিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাবাব) সদস্যদের হাতে আটক হন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আটকের পর যাত্রাবাড়ী থানার দুই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: