বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পুলিশের গাড়িচাপায় ১ যুবক নিহত



3. police carনিউজ ডেস্ক::
লক্ষ্মীপুরের পুলিশের পিকআপভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী যুবক বাবুল হোসেন (৩২) নিহত হয়েছেন।

চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে কুমিল্লা বিশ্বরোডে বুধবার রাত পৌনে ১১টার দিকে তিনি মারা যান।

এর আগে দুপুর ৩টার দিকে কমলনগর উপজেলার হাজিরহাট দক্ষিণ বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবুল হোসেন কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামের নুর মোহাম্মদ চৌধুরীর ছেলে। তিনি সৌদি প্রবাসী ছিলেন। সম্প্রতি দেশে ফিরেছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানায়, বাবুল মোটরসাইকেল যোগে হাজিরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে দক্ষিণ বাজারে পৌঁছলে বিপরিত দিকে থেকে আসা সহকারী পুলিশ সুপার সৌকত শাহিনকে বহনকারী পুলিশের পিকআপটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী বাবুল।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকদের পরার্মশে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত বাবুলের ভাই শাহজাহান ও তার স্বজনরা জানায়, বাবুল পুলিশের গাড়ির ধাক্কায় গুরুতর আহত হলেও পুলিশ তাকে উদ্ধার না করে উল্টো তার ওপর ক্ষিপ্ততা দেখায়। আটক করে তার মোটরসাইকেল। পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ আহত মোটরসাইকেল আরোহী প্রবাসী বাবুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে এ ব্যাপারে লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার সৌকত শাহিনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: