বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পুলিশের উপর ককটেল হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার নেই



10. ctg newsনিউজ ডেস্ক::
নগরীর চান্দগাঁও এলাকায় তিন পুলিশ সদস্যের উপর ককটেল হামলার ঘটনায় স্থানীয় এক কাউন্সিলর এবং ছাত্রদলের নেতাকর্মীদের আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। তবে রাতভর নগরীতে বিশেষ অভিযান চালিয়েও এ ঘটনায় জড়িতদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। বুধবার গভীর রাতে এস আই গোলাম মোহাম্মদ নাসিম হোসেন বাদি হয়ে চান্দগাঁও থানায় মামলাটি দায়ের করেছেন। চান্দগাঁও থানার ওসি সৈয়দ আব্দুর রউফ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, মামলার এজাহারে ৪ নম্বর চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা মাহবুবুল আলম এবং সালাহউদ্দিন, জাহিদ, আরমান ও আরিফ নামে চারজন স্থানীয় ছাত্রদল নেতার নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া ছাত্রদলের আরও ৫-৬ জন নেতাকর্মী এ ঘটনার সঙ্গে জড়িত বলে মামলায় উল্লেখ কর‍া হয়েছে। মামলায় আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ১৫ (২) ধারায় অভিযোগ আনা হয়েছে। এর আগে বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে নগরীর পুরাতন চান্দগাঁও থানার পাশে রোজ গার্ডেন কমিউনিটি সেন্টারের সামনে দায়িত্বরত পুলিশ সদস্যদের লক্ষ্য করে ককটেল ছুঁড়ে মারে অবরোধকারীরা।

এতে আহতরা হলেন রিপন বড়ুয়া (৩৬), ফরিদ উদ্দিন (৩৫) ও রমিজ উদ্দিন (৩৫)। আহতদের ঘটনাস্থলে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে ভর্তি করা হয়েছে। আহতরা সকলেই ট্রাফিক পুলিশের সদস্য। অবরোধের কারণে থানার সঙ্গে সমন্বয় করে তারা দায়িত্ব পালন করছিলেন। আহতদের চমেক হাসপাতালে দেখতে গিয়ে হামলাকারীদের ধরতে বিশেষ অভিযান শুরুর কথা জানিয়েছিলেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অর্থ, প্রশাসন ও ট্রাফিক) একেএম শহীদুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: