রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

পুরুষের যে “বিচিত্র” আচরণগুলো দারুণ পছন্দ করে মেয়েরা



coupleলাইফ স্টাইল ডেস্ক:: আপনার কিছু আচরণ নিজের কাছেই বিচিত্র লাগে? তাহলে জেনে রাখুন, এই বিচিত্র আচরণগুলোই হয়তো দারুণ পছন্দ করেন আপনার স্ত্রী বা প্রেমিকা। হ্যাঁ, পুরুষের এমন কিছু আচরণ আছে যেগুলো তাঁর নিজের কাছে বিচিত্র কিংবা লজ্জার মনে হলেও নারীদের চোখে এই ব্যাপারটা পুরুষকে আরও আকর্ষণীয় করে তোলে। এবং পুরুষটিকে আরও বেশি ভালোবেসে ফেলেন তিনি। চলুন, আজ জানা যাক এমন ১০টি বিচিত্র আচরণ সম্পর্কে।

১) বাচ্চাদের সাথে যখন আপনি দারুণ মিলেমিশে যেতে পারেন
বাচ্চা লালন-পালনকে মেয়েদের কাজই মনে করেন বেশিরভাগ পুরুষ। কিন্তু একজন পুরুষ যখন একটি বাচ্চা সামলাতে পারেন এবং বাচ্চারাও তাঁকে খুব পছন্দ করে, এমন পুরুষের আকর্ষণ নারীর চোখে সবচাইতে বেশি।

২) কাঁদতে জানে এমন পুরুষ
কাঁদতে পুরুষ ঘৃণা করে। কিন্তু নারীর চোখে কাঁদতে জানাটা হচ্ছে পুরুষটির নরম ও আবেগী মনের প্রমাণ।

৩) স্ত্রী/প্রেমিকার জন্য মেয়েলি কেনাকাটা নিজেই আগ্রহ নিয়ে করলে
মেয়েলি কেনাকাটা বা মেয়েদের শপিং ঘৃণা করেন? কখনো নিজের ভালোবাসার নারীর জন্য একটি কাজল বা একটি লিপস্টিক কিনেই আনুন নিজে পছন্দ করে। আর তারপর দেখবেন, কি ভীষণ খুশি হবেন এই সামান্য উপহারে তিনি।

৪) সারপ্রাইজ দেয়ার জন্য বিচিত্র কাণ্ডকারখানা করলে
হয়তো নাচতে জানেন না মোটেও, কিন্তু স্ত্রী বা প্রেমিকাকে সারপ্রাইজ দিতে বেশ একটু নেচে দেখালেন। এমন বিচিত্র মজার সারপ্রাইজ দেয়ার ব্যাপারটি সব মেয়েই পছন্দ করেন। তাঁরা বুঝতে পারেন যে ভালোবাসার পুরুষটি কেবল তাঁকে খুশি করার জন্যই এমন কাজ করছেন যা তিনি আসলে পারেন না।

৫) মুখে তুলে খাইয়ে দিলে
মুখে তুলে খাইয়ে দেয়ার কাজটা নারীরাই করেন সাধারণত, আর পুরুষ এটা উপভোগ করেন। কিন্তু পুরুষ যখন এই কাজ করেন, তখন নারীর মন জয় করে নিতে বাধ্য।

৬) নারীর ওজন নিয়ে মাথাব্যথা না থাকলে
সব পুরুষই খোঁজেন স্লিম, সুন্দর ফিগারের নারী। কিন্তু কোন পুরুষ যখন নারীর বাড়তি ওজন নিয়ে প্রতিক্রিয়া দেখান না বা বিষয়টি নিয়ে তাঁর কোন অসুবিধা হয় না, এমন পুরুষকে সঙ্গী হিসাবে পেতে চান সকল নারী।

৭) একটু ঘরকুনো/ অসামাজিক আচরণ
পুরুষ মানেই সাধারণত একটু আড্ডাবাজ, বন্ধুবান্ধব ঘেঁষা হয়ে থাকেন। কিন্তু যেসব পুরুষেরা নিজের স্ত্রী ও পরিবারের সাথেই সময় কাটাতে বেশি ভালোবাসেন, নারীর চোখে তাঁদের এই বিচিত্র আচরণটাই বেশি সুন্দর।

৮) বিদায়ের সময় একটুখানি ভালোবাসা
পছন্দের মেয়েটি চলে যাচ্ছেন, যেতে যেতে ঘাড় ঘুরিয়ে তাকালেন আর দেখলেন যে আপনি তাঁর দিকে চেয়ে আছেন। এই সামান্য বিষয়ে নারীরা যে কি ভীষণ খুশি হন, সেটা কোন পুরুষ আন্দাজও করতে পারেন না।

৯) ছোটখাট ব্যাপারে আগ্রহ দেখালে
নারীরা প্রেমিক কিংবা স্বামীর ছোটখাট সব ব্যাপারেই ভীষণ মাথা ঘামান আর এটা নিয়ে বেশিরভাগ পুরুষই খুব বিরক্ত থাকেন। মজার বিষয়টা হচ্ছে, নারী কিন্তু চান পুরুষও তাঁর ছোট ছোট সব বিষয়ে মাথা ঘামাক। খেয়েছে কিনা, কী করছেন, সারাদিন কী হলো এইসব ছোট ব্যাপার জানতে চাইলে ভীষণ খুশি হয়ে ওঠে মেয়েরা।

১০) নিজের পছন্দ মত সাজতে বললে
ভাবছেন মেয়েদের সাজগোজের আপনি কি বোঝেন? তবুও একদিন স্ত্রী কিংবা প্রেমিকাকে বলুন একটা বিশেষ রঙের শাড়ি পরতে, কপালে একটু কাজল কিংবা খোঁপায় একটা ফুল দিতে। দেখবেন আপনার প্রতি কি ভীষণ ভালোবাসায় ভরে যাবে তাঁর অন্তর। নারী মনে করবেন যে আসলেই তাঁর চোখে আপনি সুন্দর আর তাই তো এত পরোয়া করছেন তাঁর সাজের।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: