সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পুরনো গান নিয়ে শুভ্রদেব



20130921-16-300x180বিনোদন ডেস্ক :: দীর্ঘ সংগীত জীবনে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন শুভ্রদেব। ক্যারিয়ারের শুরু থেকে এখনও অ্যালবামের মাধ্যমে নতুন সব গান দিয়ে চলেছেন। এবার তিনি নিজের পুরনো জনপ্রিয় গানগুলো নিয়ে একটি ডাবল করছেন। প্রায় দুই ডজন গান নিয়ে এ অ্যালবামের কাজ শুরু করে দিয়েছেন তিনি। এখানে তার জনপ্রিয় গানগুলোই নতুন সংগীতায়োজনের মধ্য দিয়ে রেকর্ড করা হচ্ছে। তবে কোন কোন গান এখানে স্থান পাবে সেটা পরে ঘোষণা দেবেন। এ অ্যালবামটি নতুন বছরের শুরুতেই শ্রোতাদের হাতে তুলে দেয়ার কথাও জানিয়েছেন তিনি।
এ বিষয়ে শুভ্রদেব বলেন, অনেক দিন ধরেই ভাবছি এরকম একটি অ্যালবাম করবো। কারণ, বিভিন্ন অনুষ্ঠানে কিংবা শোতেও অনুরোধ থাকে পুরনো গানের। নতুন সংগীতায়োজনের মধ্যে গানগুলো করলে এ প্রজন্মও শুনতে পারবে আবার সংরক্ষিতও হবে। জনপ্রিয় গানগুলো একটি সিডিতে পাওয়া যাবে। এরই মধ্যে অ্যালবামের কাজ শুরু করে দিয়েছি। মূলত এ অ্যালবামটির কাজ নিয়েই এখন বেশি ব্যস্ত। আশা করছি ভালবাসা দিবস অথবা পহেলা বৈশাখ নাগাদ অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো। এদিকে শুভ্রদেবের নতুন মৌলিক গানের অ্যালবাম ‘জলছবি’র কাজ শেষ হয়েছে। লেজারভিশনের ব্যানারে এ অ্যালবামটি একটি বড় আয়োজনের লঞ্চিং অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রকাশ পাচ্ছে ডিসেম্বরের প্রথম সপ্তাহে। কবির বকুল, মিলন খান, শহিদুল্লাহ ফরায়েজী, লিটন অধিকারী রিন্টু ও কলকাতার উৎপল দাসের কথায় তার এ অ্যালবামের গানগুলোর সুর-সংগীতায়োজন করেছেন পঙ্কজ, জেকে ও কলকাতার রকেট মন্ডল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: