শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পুতুল নাকি মেয়ে!



7. daily sylhet dollgrilনিউজ ডেস্ক: সাড়া জাগানো একটি নাম ডাকোতা রোজ। এই পুতুল রুপী মেয়েকে নিয়ে বিশ্বব্যাপী আগ্রহের কমতি নাই। কখনও বিশ্বমিডিয়ায় শিরোনাম হয়। কখনও বা ওয়েব দুনিয়ায় চলে আলোচনা। কিছুদিন এ হইচই থেমে থাকলেও আবার তৈরি হয় নতুন খবর।

কেউ ভাবেন তার রুপ কৃত্রিম। কেউ ধরেই নেন তার বারবি ডল রুপ একেবারেই জন্মগত। চীন-জাপানে এই মেয়ের রয়েছে অসংখ্য ভক্ত। চলমান আছে অনেক জনশ্রুতিও। ২১ বছর বয়সি এই মেয়ে এতটাই জনপ্রিয় যে তাকে এক পলক দেখতে রীতিমত লাইনে দাঁড়াতে হয় তার ভক্তদের।

বারবি ডলের মত হুবুহু দেখতে এই মেয়েকে নিয়ে অনেকে আবার হাসাহাসিও করেন। তবে তাতে কিছু এসে যায়না তার। সে বরং রীতিমত গর্বিত তার এই পুতুলাকৃতি নিয়ে। সানফ্রান্সিস্কোতে বাস করা ডাকোতার আরেক নাম কোতাকোতি। যতটা না জনপ্রিয় নিজ জন্মভূমিতে। তার চেয়ে বেশী বিদেশে চীন-জাপানে। বাবা ক্যাথি অস্ট্রেঙ্গা। ডাকোতার মুখাবয়ব চাইনিজ-জাপানিজদের মত হওয়ায় চীন-জাপানেই তার ভক্তের সংখ্যা বেশী।

এ নিয়ে ডাকোতা বলেন, তিনি তার মুখাকৃতি বারবি ডলের মত আনতে ব্যবহার করেন প্রচুর মেকআপ। কখনও এক সঙ্গে ৫০০ গ্রাম প্রসাধনীও ব্যবহার করেছেন বলে জানিয়েছেন।

পাঁচ ফুট ৪ ইঞ্চি উচ্চতার এই ডাকোতার চোখের রঙ নীল। মুল পেশা মডেলিং। কথা বলতে পারেন একধারে জাপানিজ, ফ্রেন্স, ইংলিশ সমানতালে। তবে যারা ডাকোতার আসল ভক্ত তারা তার এই রুপের প্রতি এতোটাই মগ্ন যে তারা কখনই বিশ্বাসই করেননা ডাকোতার এই রুপ মেকআপ দিয়ে করা। তারা ধরেই নিয়েছেন এই রুপ প্রাকৃতিক। তারা বারবি ডল বলতে ডাকোতাকেই চেনেন।

ওয়েব দুনিয়ায় ইউটিউইবে যারা ঢু মারেন তাদের মধ্যে উল্লেযোগ্য অংশ ডাকোতার ভক্ত। ইউটিউবে ডাকোতার এ পর্যন্ত মেকআপ করার দৃশ্য দেখার ভিজিটর ছাড়িয়েছে সাড়ে ছয় কোটিরও অধিক। তার সাক্ষাতকার শুনতে ইউটিউবে যান এমন ভিজিটরও কিন্তু কম নয়। এ সংখ্যা বেড়েই চলেছে দিনকে দিন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: