রবিবার, ৭ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

পিস্তলসহ ২ শিবিরকর্মী আটক



5. shibirনিউজ ডেস্ক::
রাজশাহীর গোদাগাড়ীতে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিবির ক্যাডার আহসান হাবীবকে আটক করেছে পুলিশ। এ সময় তার সহযোগী হাসান আলীকেও আটক করা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার রাজশাহী-ঢাকা মহাসড়কের আঁচুয়া কসাইপাড়া এলাকা থেকে পুলিশকে গুলি করে পালানোর সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন— নওগাঁর রাণীনগর উপজেলার রাজাপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আহসান হাবিব (২২)। তার সহযোগী হাসান আলী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজারের নাসির উদ্দিনের ছেলে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী-ঢাকা মহাসড়কের আঁচুয়া কসাইপাড়ায় অবস্থান নেয়। এ সময় মোটরসাইকেলে করে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর উদ্দেশে যাচ্ছিলেন শিবির ক্যাডার আহসান হাবিব ও তার সহযোগী হাসান আলী। পুলিশ তাদের থামার নির্দেশ দিলে শিবির ক্যাডার আহসান হাবিব পুলিশকে লক্ষ্য এক রাউন্ড গুলিবর্ষণ করে। কিন্তু গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। তারপর হাবিব মোটরসাইকেল রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পুলিশ ধাওয়া করে হাবিব ও হাসান আলীকে আটক করে। তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগজিন ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে কনস্টেবল (কং নং-৭৪০) আকাশ আলী আহত হন। তাকে গোদাগাড়ী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, আহসান হাবীব রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে জড়িত। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এলাকা থেকে অস্ত্র কিনে মোটরসাইকেলে করে রাজশাহী ফিরছিলেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সময়ে নাশকতামূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকার বিষয়টি তিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: