শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পিএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁস, জরিমানা



4.prosnoনিউজ ডেস্ক::
প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে একজন কোচিং সেন্টারের পরিচালক ও তিন জন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের জেল জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার রাত ৯টায় বগুড়া সদর থানায় ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হচ্ছেন- গাবতলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহবুবুর রহমান, আটবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফিকুল ইসলাম, ঘোড়দহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সরোয়ার। এদের প্রত্যেকের ১ বছর করে সশ্রম কারাদণ্ড এবং বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকা সামিট কোচিং সেন্টারের পরিচালক শাহিন কাদেরের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, শহরের জলেশ্বরীতলা এলাকায় রোববার রাত ৮টার দিকে মোহনা কোচিং সেন্টারের বেশ কয়েকজন প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের একত্রিত করে সোমবারে অনুষ্ঠিতব্য বাংলা ২য় পত্র পরীক্ষার হাতে লেখা প্রশ্ন সরবরাহ করা হয়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সেখানে অভিযান চালিয়ে তিন শিক্ষককে আটক করেন। এছাড়াও একই অভিযোগে পার্শ্ববর্তী সামিট কোচিং সেন্টারের পরিচালককে তার কোচিং সেন্টার থেকে আটক করা হয়। পরে আটককৃতদের বগুড়া সদর থানায় নিয়ে আসা হয়। রাত ৯টায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃতদের জেল জরিমানা দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: