শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

পাল্টে গেলেন অনন্ত-বর্ষা



onoবিনোদন ডেস্ক :: হলিউড-বলিউডের নামকরা তারকারা চরিত্রের প্রয়োজনে অনেক কিছুই করে থাকেন। মাথার চুল থেকে শারীরিক গঠন, সবকিছুতেই আনেন পরিবর্তন। সেই পরিবর্তনের হাওয়ায় এবার গা ভাসালেন বাংলা চলচ্চিত্রের হাল ফ্যাশনের জুটি অনন্ত বর্ষা। সম্প্রতি পাল্টে যাওয়া এই জুটি তাদের নতুন রূপ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ছবিও প্রকাশ করেছেন।

জানা যায়, অনন্ত জলিল শিগগিরই তার নতুন ছবি ‘দ্য স্পাই’ এর কাজ শুরু করবেন। মনসুন ফিল্মসের ব্যানারে নির্মিতব্য এই ছবির প্রয়োজনে অনন্ত-বর্ষা দুজনের চুলের স্টাইলে ব্যাপক পরির্বতন আনা হয়েছে। অনন্ত তার চুল স্ট্রেইট করিয়েছে। অন্যদিকে বর্ষা তার চুলে ব্যাং কাট দিয়েছেন। ফলে দুজনের চেহারায় এসেছে দারুণ পরির্বতন।

এদিকে ‘দ্য স্পাই’ ছবিতে অনন্তকে দেখা যাবে একজন গুপ্তচরের চরিত্রে, যিনি দেশের জন্য এক কাজ করেন। আন্তর্জাতিক কুচক্রীদের হাত থেকে দেশকে রক্ষার মিশনের নেতৃত্বের ভূমিকায় থাকবেন তিনি। চরিত্রের প্রয়োজনে অনন্তকে সম্পূর্ণ ভিন্নরূপে দেখা যাবে। ছবিতে অনন্তর বিপরীতে বরাবরের মতোই নায়িকা হিসেবে থাকবেন বর্ষা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: