শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

পাল্টে গেলেন অনন্ত-বর্ষা



onoবিনোদন ডেস্ক :: হলিউড-বলিউডের নামকরা তারকারা চরিত্রের প্রয়োজনে অনেক কিছুই করে থাকেন। মাথার চুল থেকে শারীরিক গঠন, সবকিছুতেই আনেন পরিবর্তন। সেই পরিবর্তনের হাওয়ায় এবার গা ভাসালেন বাংলা চলচ্চিত্রের হাল ফ্যাশনের জুটি অনন্ত বর্ষা। সম্প্রতি পাল্টে যাওয়া এই জুটি তাদের নতুন রূপ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ছবিও প্রকাশ করেছেন।

জানা যায়, অনন্ত জলিল শিগগিরই তার নতুন ছবি ‘দ্য স্পাই’ এর কাজ শুরু করবেন। মনসুন ফিল্মসের ব্যানারে নির্মিতব্য এই ছবির প্রয়োজনে অনন্ত-বর্ষা দুজনের চুলের স্টাইলে ব্যাপক পরির্বতন আনা হয়েছে। অনন্ত তার চুল স্ট্রেইট করিয়েছে। অন্যদিকে বর্ষা তার চুলে ব্যাং কাট দিয়েছেন। ফলে দুজনের চেহারায় এসেছে দারুণ পরির্বতন।

এদিকে ‘দ্য স্পাই’ ছবিতে অনন্তকে দেখা যাবে একজন গুপ্তচরের চরিত্রে, যিনি দেশের জন্য এক কাজ করেন। আন্তর্জাতিক কুচক্রীদের হাত থেকে দেশকে রক্ষার মিশনের নেতৃত্বের ভূমিকায় থাকবেন তিনি। চরিত্রের প্রয়োজনে অনন্তকে সম্পূর্ণ ভিন্নরূপে দেখা যাবে। ছবিতে অনন্তর বিপরীতে বরাবরের মতোই নায়িকা হিসেবে থাকবেন বর্ষা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: