শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পালকিতে নয়, বউ আসছে অ্যাম্বুলেন্সে চড়ে !



mirrdailysylhetনিউজ ডেস্ক :: দেশজুড়ে চলছে ২০ দল ঘোষিত আবরোধ। তাই বলে থেমে নেই বিয়ের অনুষ্ঠান। তবে বিয়েতে গাড়ি হিসেবে ব্যবহার করা হচ্ছে অ্যাম্বুলেন্স! ফেসবুকে বেশ কিছু বিয়ের অনুষ্ঠানে বরযাত্রী বা বউকে অ্যাম্বুলেন্স থেকে নামতে দেখা গেছে। এই নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা।
পাবনার ঈশ্বরদীতে গতকাল এমন একটি বিয়ের খোঁজ পাওয়া গেছে। জানা গেছে, দিনক্ষণ আগে থেকেই ঠিক ছিল। মেয়ের বাবাও সৌদি আরবে চাকরীতে চলে যাওয়ার সময় হয়ে এসেছে। তাই অবরোধের মধ্যেই বিয়ের অনুষ্ঠানের চিন্তা করেছেন তিনি। নতুন জামাই ফেলতে পারেনি নব শ্বশুরের কথা। তাই অবরোধের মধ্যে জীবনের ঝুঁকি থাকায় কৌশল করে চার গুন বেশি ভাড়া দিয়ে গতকাল রোববার রাত ৮টার সময় অ্যাম্বুলেন্সে করে বিয়ে করতে আসে। কিন্তু বে-রসিক পিকেটাররা ঈশ্বরদী বিশ্বরোড মুন্নার মোড়ে আসার পর অ্যাম্বুলেন্সটি থামিয়ে দেয়।
পিকেটারদের সন্দেহ, কারণ এই অ্যাম্বুলেন্সটি এক ঘণ্টা আগে একই রাস্তা দিয়ে রাজশাহী রোগী নিয়ে গেছে বলে আগের বার পার পেয়ে যায়। কিন্তু এবার আর এক ঘনটার মধ্যে একই রাস্তা দিয়ে কি করে আবারও রোগী নিয়ে যাচ্ছে? পিকেটাররা অ্যাম্বুলেন্সে চালককে সত্য কথা বললে ছেড়ে দিবে বলে জানায়। তখন চালক জানান, বর যাত্রী নিয়ে যাচ্ছি। পিকেটাররা কিছুক্ষণ নিজেদের মধ্যে আলাপ করার পর তাদেরকে ছেড়ে দেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: