বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

পানির ওপর দিয়ে হাঁটলেন পর্বতারোহী!



water-walkঅনলাইন ডেস্ক : স্লোভাকিয়ার দুই নাগরিকের পানির ওপর দিয়ে হাঁটার একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে। টমাস নানউক নামের এক ব্যক্তি ভিডিওটি ধারণ করেন। ভিডিওটি দেখে মনে হয়েছে, তারা বায়ুর মধ্য দিয়ে হাঁটছেন।

ভিডিওটি প্রকাশের পর সেটি নিয়ে অনলাইনে সৃষ্টি হয়েছে বিতর্কের। অনেকেই ভিডিওটিকে বলছেন, এটি দর্শকদের ফাঁকি দেয়ার জন্য নির্মাণ করা হয়েছে। তবে বিতর্কের পর ইগর লুডমা নামে স্লোভাকিয়ার এক পর্যটক বলেছেন, তাপমাত্রা যখন খুব দ্রুত পড়ে যায় তখন এরকমটি করা সম্ভব। নিউইয়র্ক ডেইলি নিউজকে দেয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, এরকম অবস্থার মধ্যেই ভিডিওটি ধারণ করা হয়েছে।

ভিডিওটি ইউটিউবে আপলোডের পর দুই মিলিয়নেরও বেশিবার ভিডিওটি দেখা হয়েছে।

ভেলকি হিনকেভো নামের ওই স্থানটি সমুদ্র সমতল থেকে ছয় হাজার ৩০০ ফিট উপরে অবস্থিত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: