মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পাকিস্তানে হামলায় যা বললেন তারকারা



starবিনোদন ডেস্ক::
পাকিস্তানের পেশোয়ারে এক স্কুলে তালেবান হামলায় শোকে মুহ্যমান গোটা বিশ্ব। বিশ্বনেতারা এ ব্যাপারে বিভিন্ন নিন্দামূলক মন্তব্য করেছেন। কিন্তু পিছিয়ে নেই তারকারা। পাকিস্তান ও ভারতের উভয়দেশের তারকারা টুইটারে এ ব্যাপারে বিভিন্ন মন্তব্য করেছেন।

কিং খানখ্যাত বলিউড তারকা শাহরুখ খান টুইট করেছেন, আমার আত্মা হামলায় আক্রান্ত শিশুদের আরোগ্য লাভের জন্য প্রার্থনা করছে। আমাদের শিশুদের যারা নিয়ে গেছেন তাদের প্রতি অত্যধিক রাগ ও বিরক্ত জানাচ্ছি।

চলচ্চিত্র নির্মাতা করণ জোহার টুইটে বলেছেন, পেশোয়ারের হত্যাকাণ্ডের ফলে আমাদের হৃদয় ভেঙে গেছে। প্রতিটি ক্ষেত্রে মানবতার নিদারুণ মৃত্যু আমরা শুধু অসহায়ভাবে উপলদ্ধি করছি।

বলিউড বাদশা আমির খান বলেছেন, আমি পেশোয়ারে হামলায় আক্রান্ত শিশুদের আর্তনাদ শুনতে পেয়েছি। আমি বিধ্বস্ত।

বলিউড হার্টথ্রব নায়িকা আলিয়া ভাট বলেছেন, এটা কোনো মানবতা নয়। আমি এটা আবেদন করছি, এ রকম ভয়ানক ও ঘৃণ্য কাজ প্রতিরোধে আমাদের সক্ষমতা অর্জন করতে হবে।

বলিউড নায়ক অর্জুন কাপুর টুইটে বলেছেন, পেশোয়ারের ঘটনা পড়ে আমি সত্যি হতাশ হয়েছি। আমার দোয়া প্রতিটি শিশু ও তাদের বাবা-মায়ের সঙ্গে থাকবে।

হৃতিক রোশান বলেছেন, আমি মনে করি বিশ্বে এখনো নৃশংসতা রয়েছে। তারপরও আমরা হতাশ নয়। আমরা সবকিছু করতে পারি।

চলচ্চিত্র নির্মাতা ফারাহ আকতার বলেন, আমার হৃদয় ভেঙে গেছে। বিশ্ব পেশোয়ারের শিশুদের রক্ষা করতে ব্যর্থ হয়েছে। এটা সত্যিই দুঃখের দিন।

পাকিস্তানি বলিউড তারকা বীনা মালিক খান বলেছেন, আমি ভয়ংকর আক্রমণের তীব্র নিন্দা জানায়। স্কুলের শিশুদের ওপর এ রকম হামলা সত্যি বর্বর। এ ঘটনায় আমি হতবাক হয়েছি এবং আমার হৃদয় ভেঙে গেছে।

পাকিস্তানি তারকা মাহিরা খান টুইট করেছেন, ছোট কফিনটাই ভারী বেশি। আমি নির্বাক, কীভাবে এ রকম কাপুরুষোচিত কাজ করতে পারে মানুষ।

পাকিস্তানের জনপ্রিয় তারকা ফাওয়াদ আফজাল খান বলেছেন, নিরীহ শিশুদের হত্যা নৃশংসতার সবচেয়ে খারাপ পন্থা। এ হামলার শিকার পরিবারকে আমার হৃদয়ের অন্তরস্থল থেকে সহমর্মিতা জানাচ্ছি। প্রার্থনা জানাচ্ছি শিশুদের আত্মার প্রতি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: