বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পাকিস্তানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৫০,আহত ১০



pakistanপাকিস্তানের সিন্ধু প্রদেশের সুক্কুর জেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের ‍মুখোমুখি সংঘর্ষে ৫০ জন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে।

মঙ্গলবার সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর ডন নিউজের। খায়েরপুর সিভিল হাসপাতালের মেডিকেল সুপারিনটেন্ডেন্ট এম জাফর সুম্রো জানান, দুর্ঘটনায় ৫০ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি। তাদের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে নেওয়া হয়েছে।

জানা গেছে, খাইবার পশতুনখাওয়ার সোয়াত জেলা থেকে করাচিগামী যাত্রীবাহী বাসটি থেরি বাইপাস এলাকায় আসার পর আরেকটি গাড়িকে ওভারটেক করতে যায়।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ৫০ জন মারা যায়।দুর্ঘটনার পরপরই জরুরি ও উদ্ধারকারী দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে। হতাহতদের নিকটস্থ সুক্কুর ও খায়েরপুরের হাসপাতালে নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: