মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

পাকিস্তানে কেউ হামলা করতে গেলে দ্বিতীয়বার চিন্তা করবে: মাহাথির



আন্তর্জাতিক ডেস্ক:: মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মাদ বলেছেন, পাকিস্তানের যে সামরিক শক্তি আছে তাতে দেশটির ওপর কেউ হামলার পরিকল্পনা করতে গেলে দ্বিতীয়বার ভাবতে বাধ্য হবে।মালয়েশিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা ‘বর্নমা’ একথা জানিয়েছে।

পাকিস্তানের সামরিক বাহিনীর প্রশংসা করে প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মাদ বলেন, গত ২৩ মার্চ ‘পাকিস্তান ডে’ উপলক্ষে আয়োজিত সামরিক কুচকাওয়াজে পাকিস্তানের বিমান বাহিনী যে তৎপরতা ও দক্ষতা দেখিয়েছে তাতে এটা পরিষ্কার হয়েছে যে, দেশটির সশস্ত্র বাহিনী নিজেদের সীমান্ত রক্ষার জন্য খুব ভালোভাবে প্রস্তুত।

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আরো বলেন,‘পাকিস্তান নিজেরাই যুদ্ধবিমান তৈরি করতে সক্ষম হয়েছে। সেই বিমানের পারফরমেন্স ও প্রযুক্তিও খুবই চমৎকার। পাকিস্তানের সামরিক বাহিনী কতটা শক্তিশালী আমি পুরোপুরি জানি না, তবে দেশটির ক্ষেপণাস্ত্র যদি পরমাণু ওয়ারহেড বা অস্ত্র বহন করতে পারে তাহলে পাকিস্তানের ওপর হামলার আগে সবাই দ্বিতীয়বার ভাববে।’

দুর্নীতির বিরুদ্ধে লড়াই প্রসঙ্গে মাহাথির মোহাম্মাদ বলেন, তিনি ও ইমরান খান একই ধরনের সমস্যার মুখোমুখি। দুই দেশেরই আগের শাসকদেরকে দুর্নীতির জন্য আদালতে আনতে হচ্ছে।

সূত্র: পার্স টুডে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: