সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ‘হিজড়া’: রামদেব



আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে হিজড়া বলে আক্রমণ করেছেন ভারতীয় যোগগুরু রামদেব। সোমবার নয়াদিল্লিতে সাংবাদিকদের কাছে এই মন্তব্য করেন তিনি।পাকিস্তানে যোগ শেখানোর প্রস্তাব এলে কী করবেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রামদেব পাকিস্তান সম্পর্কে তার চিন্তা-ভাবনা সরাসরি তুলে ধরেন।

তিনি স্পষ্টভাবে জানান, পাকিস্তানের জনসাধারণের সঙ্গে ভারতের কোনও শত্রুতা নেই। ভারতের শত্রুতা রয়েছে আইএসআই,মাসুদ আজহার, হাফিজ সইদ, সন্ত্রাসবাদীদের সঙ্গে। ইমরান খানের মতো হিজড়েদের সঙ্গে শত্রুতা রয়েছে। তার এই বক্তব্য নিয়ে তিনি ব্যাখ্যা দিয়ে বলেন, ইমরান শক্তিহীন ব্যক্তি তাই তার সম্পর্কে এই ধরনের কথা বলাই যায়। তার মধ্যে আত্মসম্মান থাকলে এই ধরনের ঘটনা ঘটত না বলেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় সন্ত্রাসী হামলায় ৪০ জনের বেশি সিআরপিএফ জওয়ান নিহত হয়। জঙ্গি সংগঠন জইশ-ই-মোহাম্মদ এই ঘটনার দায় স্বীকার করার পরই ভারত জঙ্গি হামলার ইস্যুতে পাকিস্তানের ওপর দায় চাপায়। যদিও ইমরান খানসহ পাকিস্তান এই হামলার দায় অস্বীকার করেছে। ভারত কোনও আক্রমণ চালালে তা প্রতিহত করার ঘোষণা দিয়েছে পাকিস্তান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: