শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

পল্লবীতে সংঘর্ষে গুলিবিদ্ধ এক, তিন পুলিশ আহত



7. dhakaনিউজ ডেস্ক::
পল্লবী সুপার মার্কেটের সামনে যুবদল ও পুলিশের সংঘর্ষে তিন পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছে। আহত তিন পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার সকাল সোয়া ৮ টার দিকে এই সংঘর্ষ হয়। পল্লবী থানার একটি সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন।
সূত্রটি জানায়, সকাল সোয়া ৮ টার দিকে পল্লবী সুপার মার্কেটের সামনে থেকে হরতালের সমর্থনে যুবদল একটি মিছিল বের করে। তারা ৭ টি গাড়ি এবং বেশ কয়েকটি রিকশা ভাঙচুর করে। পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে স্বপন নামে যুবদলের এক কর্মী গুলিবিদ্ধ হয়।

অপরদিকে ককটেলের আঘাতে পুলিশের এক উপপরিদর্শক (এসআই), এএসআই এবং এক কনস্টেবল গুরুতর আহত হয়। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের গুলিতে মো. স্বপন (৩৫) নামে এক পিকেটার আহত হয়েছেন।
এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউজ্জামান খান জানান, একটি মিছিল থেকে অতর্কিত হামলা চালানো হয়। এসময় তারা গাড়ি ভাঙচুর করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: