সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

পল্লবীতে সংঘর্ষে গুলিবিদ্ধ এক, তিন পুলিশ আহত



7. dhakaনিউজ ডেস্ক::
পল্লবী সুপার মার্কেটের সামনে যুবদল ও পুলিশের সংঘর্ষে তিন পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছে। আহত তিন পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার সকাল সোয়া ৮ টার দিকে এই সংঘর্ষ হয়। পল্লবী থানার একটি সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন।
সূত্রটি জানায়, সকাল সোয়া ৮ টার দিকে পল্লবী সুপার মার্কেটের সামনে থেকে হরতালের সমর্থনে যুবদল একটি মিছিল বের করে। তারা ৭ টি গাড়ি এবং বেশ কয়েকটি রিকশা ভাঙচুর করে। পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে স্বপন নামে যুবদলের এক কর্মী গুলিবিদ্ধ হয়।

অপরদিকে ককটেলের আঘাতে পুলিশের এক উপপরিদর্শক (এসআই), এএসআই এবং এক কনস্টেবল গুরুতর আহত হয়। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের গুলিতে মো. স্বপন (৩৫) নামে এক পিকেটার আহত হয়েছেন।
এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউজ্জামান খান জানান, একটি মিছিল থেকে অতর্কিত হামলা চালানো হয়। এসময় তারা গাড়ি ভাঙচুর করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: