বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পর্নো ছবিতে কাজ করবেন বিবার!(ভিডিও)



justinবিনোদন ডেস্ক:: পর্নো ছবিতে কাজ করবেন জাস্টিন বিবার যা শুনছেন সত্য সম্প্রতি পর্নো ছবিতে কাজ করার জন্য পপ তারকা বিবারকে ২ মিলিয়ন মার্কিন ডলারের প্রস্তাব দিয়েছেন পর্নো তারকা জনি র‌্যাপিড। সমকামীতার ছবিতে কাজ করতে এ প্রস্তাব দেয় সমকামী পর্নো তারকা জনি র‌্যাপিড।

সম্প্রতি মেন ডটকমের পক্ষ থেকে বিবারকে এ প্রস্তাব দেন র‌্যাপিড। একটি ভিডিও বার্তার মাধ্যমে এ প্রস্তাব দেওয়া হয় বিবারকে।

ভিডিও বার্তায় র‌্যাপিড বলেন, আমি ভাবতেও পারছিনা আমি তোমাকে এটা বলব, কিন্তু জাস্টিন বিবার,আমি তোমাকে এই প্রস্তাবটি দিচ্ছি। মেন ডটকম এবং আমি তোমাকে ২ মিলিয়ন মার্কিন ডলারের প্রস্তাব দিচ্ছি। অবিশ্বাস্য! কিন্তু ব্যাপারটি খুব সোজা। আমিই সব কাজ করব। কয়েক ঘন্টার জন্য এসো। তারপর ২ মিলিয়ন মার্কিন ডলার নিয়ে ফিরে যাও। আশাকরি তোমার সঙ্গে শিগগিরি দেখা হবে।

ভিডিওটিতে তার ‘আমিই সব কাজ করব’ মন্তব্যটি শুনে বোঝা যাচ্ছে বিবার সঙ্গে প্রধান ভূমিকায় থাকার ইঙ্গিত দিয়েছেন র‌্যাপিড। দেখা যাক প্রস্তাবটি বিবার কিভাবে নেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: