মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পরকীয়ার সন্দেহে স্ত্রীর হাত-পা কেটে আত্মঘাতী স্বামী



6.আন্তর্জাতিক ডেস্ক::
স্ত্রীর বিবাহ-বর্হিভূত সম্পর্ক রয়েছে। এই সন্দেহের জেরে মাংস কাটার ছুরি দিয়ে তার হাত-পা কেটে আত্মঘাতী স্বামী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ মালয়েশিয়ায়। জানা গিয়েছে, ৪৪ বছরের ওই ভারতীয় বংশোদ্ভূত মহিলার নাম মেনাগা। জোহরের এক হাসপাতালে আইসিইউতে মৃত্যর সঙ্গে লড়াই চলছে তাঁর।এ ঘটনার কথা জানা গিয়েছে ‘দি স্টার’ পত্রিকার এক প্রতিবেদনে।
পুলিশের ধারণা, ঈর্ষাই এ ঘটনার মূলে।

পরিচয় গোপন রাখার শর্তে এক প্রতিবেশী জানিয়েছেন, মেনাগার স্বামী বেকার, তিনিই পরিবারের একমাত্র রোজগেরে। গত ১৫ বছর ধরে তিনি সিঙ্গাপুরের একটি হোটেলে বাসন মাজার কাজ করছেন। একমাস আগে তিনি দেশে ফেরেন তাঁর তিন সন্তান ও শ্বাশুড়ির সঙ্গে দেখা করতে প্রতিবেশীটি আরও জানিয়েছেন, পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে সবসময় ঝগড়া লেগেই থাকত। তাঁর স্বামী তাকে অন্য পুরুষের সঙ্গে সম্পর্কের অভিযোগ তুলে তাঁকে দিনরাত খোঁচা দিতেন, তাঁর ধারণা, স্ত্রীর প্রেমিক মাঝে মাঝে সিঙ্গাপুর থেকে তাঁকে দেশে পাঠান।

এই অশান্তিই চরমে ওঠে গত বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ। তর্কাতর্কির মধ্যেই মেনাগার স্বামী মাংস কাটার ছুরি দিয়ে তার হাত ও পায়ের পাতায় আঘাত করতে থাকে। হঠাত তাকে ওই অবস্থায় ফেলে ছুটে তিনতলার ঘরে গিয়ে দরজা আটকে বিষ খায় সে।তারপর ব্যালকনি থেকে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়ে।
মেনাগার দাদা জানিয়েছেন, এখনও তাঁর বোন হাসপাতালে অচেতন অবস্থায় রয়েছে। অবস্থা আশঙ্কাজনক।

সংবাদটি শেয়ার করুন

Developed by: