মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

পদ্মশ্রী পুরস্কার নিতে অস্বীকৃতি সালমানের বাবার



30. selim khanবিনোদন ডেস্ক::
বিখ্যাত স্ক্রিনরাইটার এবং বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের বাবা সেলিম খান ভারতের পদ্মশ্রী পদক নিতে অস্বীকৃতি জানান। এই পদ্মশ্রী পুরস্কার নিতে তার অস্বীকৃতি জানানোর কারণ আর কিছুই নয়। তার মতে ভারতের সিনেমাজগতে তিনি যে অসামান্য অবদান্ রেখেছেন তার স্বীকৃতি জানাতে ভারত সরকারের অনেক বেশি দেরি হয়ে গিয়েছে।

সেলিম খান বলেন, তিনি পদ্মশ্রী নয় বরং পদ্মভূষণ বা পদ্মবিভূষণের মত পুরস্কার পাওয়ার দাবিদার। ভারত সরকার তার সব কীর্তিকে অগ্রাহ্য করেছে এবং তার জুনিয়র অনেককেই অনেক সম্মাননা দেয়া হয়েছে, কিন্তু তখন তাকে দেয়া হয়নি। আর তাই তিনি যখন জানতে পারেন তাকে পদ্মশ্রী খেতাব দেয়ার জন্য নির্বাচন করা হয়েছে, তিনি মনঃক্ষুণ্ণ হন। কেননা পদ্মশ্রী পুরস্কার তার কাজ এবং স্ট্যাটাসের সাথে যায় না।

সেলিম খান জাভেদ আখতারের সাথে মিলে বলিউড সিনেমাজগতে অসামান্য অবদান রেখেছেন। অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং মনে রাখার মতো চরিত্রও তৈরি হয়েছে তার হাত দিয়ে। এইসব চরিত্রের মধ্যে অ্যাংরি ইয়াং ম্যান, বাসান্তি, গাববার সিং ও মোগাম্বো অন্যতম। শুধু তাই নয়, জাঞ্জির, ডন এইসবও এই প্রতিভাবান লেখকের মধ্য দিয়েই উঠে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: