মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পদত্যাগের দাবিতে খালেদা জিয়ার কার্যালয়ে যাচ্ছে ‘আসল বিএনপি’



ashol-bnpঢাকা:: ২ ফেব্রুয়ারির মধ্যে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পদত্যাগের আল্টিমেটাম দিয়েছিল ‘আসল বিএনপি’। পদত্যাগ না করায় গুলশানে খালেদার রাজনৈতিক কার্যালয়ে ‍অবস্থান নিতে যাচ্ছে আসল বিএনপি। আল্টিমেটাম অনুযায়ী খালেদা জিয়া তার বর্তমান পদ থেকে পদত্যাগ না করায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শুক্রবার ‘আসল বিএনপির’ কর্মীরা খালেদার কার্যালয়ে অবস্থান নেবে বলে নতুন বিএনপির দাফতরিক সদস্য জাভেদ ওমর স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়, জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত ১ হাজার ১৭ জন সদস্য খালেদার পদত্যাগের দাবিতে কলম নিয়ে তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পৌঁছাবে।

সম্প্রতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে অবৈধ ঘোষণা দিয়ে তাদের পদত্যাগের সময় নির্ধারণ করে দেয় ‘আসল বিএনপি’ দাবিদার দলটি।

‘আসল বিএনপির’ মুখপাত্র দাবি করে কামরুল হাসান নাসিম বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ২ ফেব্রুয়ারির মধ্যে পদত্যাগ করে দলের সব কমিটি ভেঙে দেওয়ার ‘আলটিমেটাম’ দেন।

নিজেকে বিএনপির ‘ক্রান্তিকালীন রাজনীতির মুখপাত্র’ দাবি করে কামরুল হাসান ‘নবধারার কার্যত আসল বিএনপির’ নেতা ঘোষণা করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: