বুধবার, ৩ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

ন্যাড়া করে কবর দেওয়ার হুমকী আ’লীগ নেতার



22. Awamiনিউজ ডেস্ক::
সরকারীভাবে চাল সংগ্রহে অনিয়মের খবর প্রকাশ করায় এবার সাংবাদিকদের হলুদ সাংবাদিক আখ্যা দিয়ে মাথা ন্যাড়া করে ও নাকে খত দিয়ে কবর দেওয়ার প্রকাশ্যে হুমকী দিলেন নালিতাবাড়ী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক। আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ২৩ জুন সন্ধ্যায় উপজেলা আ’লীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্যকালে তিনি এসব হুমকী প্রদান করে বক্তব্য রাখেন।

সম্প্রতি শেরপুরের নালিতাবাড়ী উপজেলা খাদ্যগুদামে সরকারী ভাবে চাল সংগ্রহে মিলারদের সঙ্গে চুক্তিবদ্ধকালে অনিয়মের আশ্রয় নেওয়া হয়। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক, মিল মালিক সমিতির সভাপতি ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকসহ একাধিক ব্যক্তি বিষয়টিতে নানা ভাবে জড়িত থাকায় এ বিষয়ে ব্যবস্থা গ্রহনের অনুরোধ করে স্থানীয় মিল মালিকদের একাংশ খাদ্য অধিদপ্তর বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

অভিযোগের প্রেক্ষিতে সরেজমিনে খোঁজ নিয়ে স্থানীয় সাংবাদিকরা সংবাদ প্রকাশ করেন। পরে গত ৮ জুন আঞ্চলিক কার্যালয় থেকে ৮টি মিলের চাল সরবরাহ সাময়িক ভাবে বন্ধের নির্দেশ দেয়া হয়। গঠন করা হয় তদন্ত কমিটি। এতে ক্ষিপ্ত হয় ওই নেতাসহ সংশ্লিষ্টরা।

গত ২৩ জুন আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তব্যকালে উল্লেখিত অনিয়মের সংবাদকারী যুগান্তর প্রতিনিধি এমএ হাকাম হীরা, প্রথম আলো প্রতিনিধি আবদুল মান্নান সোহেল ও বাংলার কাগজ সম্পাদক মনিরুল ইসলাম মনিরসহ সংশ্লিষ্ট সাংবাদিকদের হলুদ সাংবাদিক আখ্যা দেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকসহ একাধিক নেতা। একপর্যায়ে তারা ভবিষ্যতের জন্য হুমকী প্রদর্শন করে নানা দাম্ভিকতা সম্মন্ন বক্তব্য প্রদান করেন।

শেষ পর্যায়ে সভাপতির সমাপনি বক্তব্যের আগে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক তার বক্তব্যজুড়ে সাংবাদিকদের গালাগাল করেন এবং পরবর্তীতে তাকে নিয়ে কোন সংবাদ প্রকাশ করলে মাথা ন্যাড়া করে এবং নাকে খত দিয়ে নালিতাবাড়ী ঘুরানোর হুমকী দেন। এতেই শেষ নয়, সাংবাদিকদের কবর দেওয়ার হুমকীও প্রদর্শন করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: